বুধবার , জুলাই ১৭ ২০১৯

সংগীতে বিভাগীয় চ্যাম্পিয়ন তালার দুই ছাত্রী


জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সংগীতে খুলনা বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে তালার দুই কৃতী শিক্ষার্থী।

তারা তালা গণসাংস্কৃতিক কেন্দ্রের ছাত্রী। এরমধ্যে কলেজ পর্যায়ে তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের শিক্ষার্থী দেবশ্রী পাল উচ্চাঙ্গ সংগীতে প্রথম স্থান অর্জন করেছে এবং স্কুল পর্যায়ে তালা শহীদ আলী আহমেদ সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী জয়িতা দেবনাথ নজরুল সংগীত ও উচ্চাঙ্গ সংগীতে প্রথম স্থান অর্জন করেছে।

শুক্রবার বয়রা সরকারি মহিলা কলেজে অনুষ্ঠিত জাতীয় শিক্ষা সপ্তাহের খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির আহ্বায়ক ও খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া এবং সদস্য সচিব মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর হারুনর রশীদ তাদের হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন।

উল্লেখ্য, বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন তালা গণসাংস্কৃতিক কেন্দ্রের ২ শিল্পীই কেন্দ্রের সঙ্গীত শিক্ষক শ্যামল সরকারের কাছ থেকে গানের তালিম নিয়ে থাকেন। এদিকে গণসাংস্কৃতিক কেন্দ্রের শিক্ষার্থীরা তাদের এ সাফল্যের জন্যে তালা গণসাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ও শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক অচিন্ত্য সাহা এবং কেন্দ্রের সঙ্গীত শিক্ষক শ্যামল সরকারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শেয়ার