শুক্রবার , মে ২৪ ২০১৯

তালার প্রবীন সাংবাদিক আব্দুল আলীমের দাফন সম্পন্ন


সাতক্ষীরা তালার প্রবীন সাংবাদিক সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কাফেলার তালা ব্যুরো প্রধান ও তালা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি আব্দুল আলীম (৬০) দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার সকালে শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে সাংবাদিক আব্দুল আলীমের নামাজের জানাযা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানাযার পূর্বে মাননীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন, তালা প্রেসক্লাব ও সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে বিদেয়ী আত্মার শেষ শ্রদ্ধা জানায়। মরহুম সাংবাদিক আব্দুল আলীমের বিদেয়ী আত্মার শান্তি কামনায় রবিবার (২১ এপ্রিল) বিকালে তালা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব ভবনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আযোজন করা হয়েছে।

সাংবাদিক আব্দুল আলীমের নামাজের জানাজায় সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, জাতীয় পার্টির উপজেলা সভাপতি এস এম নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এসএ টিভির সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদার, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আব্দুল জব্বারসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও তালা প্রেসক্লাব ও পার্শবর্তী প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শুক্রবার বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বেশ কিছুদিন যাবত পিবিএম ভাইরাস জনিত রোগে ভুগছিলেন। তিনি উপজেলার বারুইহাটি গ্রামের মৃত ছানু মোড়লের ছেলে। মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শেয়ার