শুক্রবার , মে ২৪ ২০১৯

কেশবপুরে শ্রমিকদের আয়োজনে তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত


কেশবপুর প্রতিনিধি
কেশবপুর ট্রাক, বাস, মিনিবাস, পিকাপ ও মাইক্রোবাস শ্রমিকদের আয়োজনে ২য় বার্ষিক তাফসিরুল কুরআন মাহফিল সোমবার রাতে শহরের বাস, মিনিবাস ও ট্রাক টার্মিনালে অনুষ্ঠিত হয়েছে।

যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়ন ২২৭-এর সভাপতি মামুনুর রশিদ বাচ্চুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোর্ত্তজা হোসেন মোর্ত্তজা, কার্যকরী সদস্য শহিদুজ্জামান শহিদ, কার্যকরী সদস্য শেখ আব্দুল হাকিম, শ্রমিক নেতা নাজমূল হাসান জনি, ফরহাদ খান প্রমুখ। পবিত্র কুরআন শরীফ থেকে তাফসির করেন মাওঃ আশরাফ আলী ফারুকী, মাওঃ হাফিজুর রহমান ও জাকির হুসাইন।

মজিদপুর ইউনিয়নে পরিত্রাণের প্রদীপ প্রকল্পের পরিচিতি সভা
কেশবপুরের মজিদপুর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে পরিত্রাণ কর্তৃক আয়োজিত দাতা সংস্থা ইউকেএইড ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় প্রোমোটিং রাইটস্ অফ দলিত এন্ড এক্সক্লুডেড পিপুলসু (প্রদীপ) প্রকল্পের পরিচিতি সভা সোমবার সকালে অনুষ্ঠিতি হয়েছে।

ইউনিয়ন উপ-সহকারী কৃষি কর্মকর্তা অনাথ বন্ধু দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মজিদপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রহমান। পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশন করেন পরিত্রাণের প্রদীপ প্রকল্পের প্রজেক্ট অফিসার উজ্জ্বল কুমার দাস। সঞ্চালনায় ছিলেন ফিল্ড ফ্যাসিলিটিটর বাহারুল ইসলাম ও নিলুফার ইয়াসমিন।

অনুষ্ঠান ইউপি সদস্য, মহিলা ইউপি সদস্য ও দলিত কমিউনিটির প্রতিনিধি-সহ ৪০ জন উপস্থিত ছিলেন।

শেয়ার