মঙ্গলবার , জুন ১৮ ২০১৯
ব্রেকিং নিউজ

ইংল্যান্ডে সরাসরি বিশ্বকাপ মাতাবেন পিয়া


৩০ মে শুরু হবে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপ। যাতে মাঠ থেকেই উপস্থাপনা করবেন বাংলাদেশি উপস্থাপিকা পিয়া জান্নাতুল। আজ তার অফিসিয়াল চুক্তিও সম্পন্ন হয়েছে।

এতদিন ঘরের মাঠের সিরিজে জিটিভিরি স্টুডিও থেকে উপস্থাপনা করতে দেখা গিয়েছে পিয়াকে। তবে এবার নিজেকে অন্য লেভেলে নিয়ে যাচ্ছেন তিনি। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে উপস্থাপনার স্বাক্ষর রাখবেন পিয়া।

এদিকে বিশ্বকাপের মত ইভেন্টে প্রথমবারের মত মাঠ থেকে উপস্থাপিকার দায়িত্ব পালন করার সু্যোগ পেয়ে দারুণ উচ্ছ্বাসিত পিয়া জান্নাতুল। দেশের প্রথম সারির একটি পত্রিকায় সেই উচ্ছ্বাস ও ক্রিকেট নিয়ে ব্যস্ততার কথা জানিয়েছেন তিনি।

দেশের প্রথম সারির সংবাদমাধ্যমকে পিয়া বলেন, ‘এখন সব ব্যস্ততা ক্রিকেট বিশ্বকাপের উপস্থাপনা নিয়ে। দুইদিন (একদিন) পর ফ্লাইট, অনেক বড় ট্যুর। প্রিপারেশন নিচ্ছি। এটা নিয়ে অনেক উচ্ছ্বাসিত আমি। আমি সবসময় নতুন কিছু করতে আর চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ। বিশ্বকাপের মাঠ থেকে বাংলাদেশের জন্য গাজী টিভিতে উপস্থাপনা করতে যাচ্ছি। এছাড়া এই টিভি’র মাধ্যমে বায়েস্কোপেও তা দেখা যাবে। সব মিলিয়ে সুপার এক্সাইটেড।’

উপস্থাপনার সময় নানান ভুলের কারণে ক্রিকেট সমর্থকদের ট্রলের স্বীকার হয়েছিলেন পিয়া। অবশ্য সেসব নিয়ে উত্তরও দিয়েছেন তিনি। আবারো উপহাস করা নিন্দুকদের উদ্দেশে পিয়া বলেন, ‘আসলে আমি কিন্তু আগেই বলেছিলাম, আপনারা ট্রল করতে থাকবেন আর আমি একদিন ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনা করবো। সেটাই হয়ে গেল। তবে এত তাড়াতাড়ি হবে ভাবিনি।’

শেয়ার