মঙ্গলবার , জুন ১৮ ২০১৯
ব্রেকিং নিউজ

তালায় অসহায় বিধবাকে কুপিয়ে জখম

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে


তপন চক্রবর্তী, তালা :
জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার তালায় আকলিমা বেগম (৫২) নামের এক অসহায় বিধবাকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে আকলিমা বেগম বর্তমানে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

রবিবার (২ জুন) সকালে জালালপুর গ্রামে এঘটনা ঘটে। প্রতিবেশি লতিফ মোড়ল গংরা তার উপরে এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন আকলিমা। আকলিমা জালালপুর গ্রামের মৃত দাউদ মোড়লের স্ত্রী।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আকলিমা বেগম জানান, স্বামী-সন্তান না থাকায় তিনি দীর্ঘদিন ধরে চার শতাংশ জমির উপর বসবাস করে আসছিলেন। কিন্তু তার স্বামী দাউদ মোড়ল মারা যাওয়ার পর থেকে একই এলাকার মৃত সামছের মোড়লের ছেলে লতিফ মোড়ল গং তার বসত বাড়ির দখলের পায়তারা করে আসছিলো। সে প্রায় সময় জমি জবর দখলের জন্য তার উপর বিভিন্ন ভাবে অত্যাচার-নির্যাতন করতো। এই সূত্র ধরে রবিবার সকালে তার সবত বাড়ি দখল নিতে যায়। এ সময় আকলিমা বেগম বাধা দিলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় এলাকাবাসী তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বে থাকা ডা. রাজীব সরদার বলেন, আকলিমা বেগমের হাতের ক্ষত স্থানে ৫ টি সেলাই দেওয়া হয়েছে।
অভিযুক্ত লতিফ মোড়ল তার হাতে থাকা ধারলো অস্ত্র দিয়ে তাকে কোপ দেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এটা অমার অনিচ্ছায় ঘটে গেছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ঘটনাটি শুনেছি। তবে থানায় এখনো কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার