মঙ্গলবার , জুন ১৮ ২০১৯
ব্রেকিং নিউজ

কেশবপুরে অপহরণের ৭ ঘণ্টার মধ্যে উদ্ধার


কেশবপুর প্রতিনিধি
কেশবপুরে অপহরণের ৬ থেকে ৭ ঘণ্টার মধ্যে কেশবপুর থানার পুলিশ অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় অপহরণ মামলা হয়েছে। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা রাতে এক দল দূর্বত্ত কেশবপুর উপজেলার কানাইডাঙ্গা গ্রামের মৃত সমর সরদারের ছেলে আব্দুল গফুর সরদারকে (৫৫) তার বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনের নেতৃত্বে উপপরিদর্শক ফকির ফেরদৌস আলী ও ভেরচী পুলিশ ফাড়ির ইনচার্জ মানিক চন্দ্র গাইন পুলিশ নিয়ে ওই রাতেই ডুমুরিয়া পুলিশের সহযোগিতায় খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার খলসি মাধবকাটি বিল এলাকা থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে কেশবপুর থানায় নিয়ে আসে। এ সময় অপহরণকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ঘটনা উল্লেখ করে আব্দুল গফুর সরদার বাদী হয়ে কেশবপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন বলেন, অপহরণের খবর পেয়ে দ্রæত অভিযান চালিয়ে ডুমুরিয়া উপজেলার খলসি মাধবকাটি বিল এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করা হয়। অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

কেশবপুরে ঈদ পুনঃর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
কেশবপুর পাইলট স্কুল এন্ড কলেজের ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত এসএসসি ব্যাচের আয়োজনে ও হালিমা-আজিজ ফাউন্ডেশনের সহযোগিতায় ঈদ পুনঃর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার সন্ধ্যায় শহরের আবু শারাফ সাদেক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও প্রাক্তন শিক্ষার্থী আব্দুর রহিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন হালিমা আজিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম আল মামুন ও সাংবাদিক এস আর সাঈদ। বক্তব্য রাখেন এসএসসি ২০১৩ ব্যাচের ইমরান হোসেন ও জাহিদ হাসান, ২০১৪ ব্যাচের সাইফুল ইসলাম, পারভেজ ইসলাম ও ওসামা আলেফে সানি, ২০১৬ ব্যাচের নাহিদ হাসান, ২০১৭ ব্যাচের ঋত্রিক রায়, ২০১৮ ব্যাচের সাব্বির আব্দুল্লাহ ও ২০০০ ব্যাচের নাজমূল আলম প্রমুখ।

শেয়ার