রবিবার , জুলাই ২১ ২০১৯
ব্রেকিং নিউজ

তালায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত জালালপুর ইউনিয়ন পরিষদ


‘জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর,প্রতিশ্রুতি দ্রুত বাস্তবায়ন’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা তালায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য উপজেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছেন জালালপুর ইউনিয়ন পরিষদ।

দিবসটি পালন উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিবার পরিকল্পনার উদ্যোগে স্বাস্থ্য কমপ্লেক্য্র চত্বর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলা প্রদক্ষিণ শেষে আঞ্চলিক প্রশিক্ষণ কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

 

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীণের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ কুমার। স্বাগত রাখেন মেডিকেল অফিসার ডাঃ মোঃ আবুল বাসার।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাপড়ী,অধ্যক্ষ আব্দুর রহমান,উপজেলা পঃপঃ কর্মকর্তা ডাঃ মীর আবু মাউদ,জালালপুর ইউপি চেয়ারম্যান মফিদুলহক লিটু,মেডিকেল অফিসার তাজুল ইসলাম প্রমুখ।

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ২০১৮-১৯ অর্থ বছরে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য উপজেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছেন উপজেলার ১১নং জালালপুর ইউনিয়ন পরিষদ।

আলোচনা সভা শেষে ও উপজেলা শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের প্রশংসাপ্রত্র ও পুরস্কার জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটুর হাতে তুলে দেন অতিথিরা। এছাড়া দুইবার জেলা ও চারবার উপজেলায় মা ও শিশুস্বাস্থ্য কার্য্যক্রমে প্রশংসনীয় অবদান রাখার জন্য জালালপুর ইউনিয়ন পরিষদ শ্রেষ্ঠ হয়েছেন।

শেয়ার