রবিবার , জুলাই ২১ ২০১৯
ব্রেকিং নিউজ

সাতক্ষীরা দিবা নৈশ কলেজে নবীনবরণ ও ডিজিটাল ল্যাবের উদ্বোধন


সাতক্ষীরা প্রতিনিধি: ‘এসো নবীন এসো উৎসবে, এসো শিক্ষায়, এসো আনন্দের এই ঝর্ণাধারায়’ কবিতার এই চরণকে সামনে রেখে সাতক্ষীরা দিবা নৈশ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে কলেজ প্রাঙ্গণে অধ্যক্ষ এ. কে. এম সফিকুজ্জামানের সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, শিক্ষার্থীদের দক্ষতা মনোনশীলতাকে কাজে লাগিয়ে এ জেলার সম্মান উজ্জ্বল করতে হবে। পড়াশোনার পাশাপাশি নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষা গ্রহণ করে দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করতে হবে। জঙ্গী, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে।
এসময় কলেজ ক্যাম্পাসকে একটি সুন্দর ক্যাম্পাসে রূপ দিতে শিক্ষক ও শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান তিনি।
নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিবা নৈশ কলেজ পরিচালনা পরিষদের সদস্য ও বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, ম্যানেজিং কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, উপাধ্যক্ষ ময়নুল হাসান, দিবা নৈশ কলেজের শিক্ষক পর্ষদ সম্পাদক মোশতাক আলী প্রমুখ।
নবীনবরণ অনুষ্ঠান শেষে কলেজ ক্যাম্পাসের তৃতীয় তলায় শেখ রাসেল ডিজিটাল ল্যাবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সবশেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার