রবিবার , জুলাই ২১ ২০১৯
ব্রেকিং নিউজ

পাটকেলঘাটায় হাফিজ ফের ১২০পিছ ইয়াবাসহ গ্রেফতার


Exif_JPEG_420

পাটকেলঘাটার মোকছেদপুর জামতলা মোড় সংলগ্ন রাস্তার উপর থেকে একাধিক মাদক মামলার আসামী হাফিজুর রহমানকে ১২০পিছ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতকে শনিবার পুলিশ আদালতে সোপর্দ করেছে।

থানা সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাটকেলঘাটা টু দলুয়া সড়কে মোকছেদপুর জামতলা মোড় সংলগ্ন রাস্তায় তালা থানার মাগুরা গ্রামের মৃত শেখ শফিউদ্দীনের পুত্র দীর্ঘদিনের মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান (৪৫) মাদক বিক্রয়ের জন্য অপেক্ষা করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা থানার এসআই ফরিদ হোসেন ও এসআই প্রদ্যুৎ গোলদারের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ হাফিজুরকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে প্যান্টের ডান পকেট হতে নীল রংয়ের পলিথিন প্যাকেটে মোড়ানো অবস্থায় ১২০ পিছ ইয়াবা উদ্ধার করে।

পুলিশ জানায়,গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী হাফিজুর এর নামে খুলনার পাইকগাছা,সাতক্ষীরার তালা ও পাটকেলঘাটা থানায় ৩টি মাদক মামলা রয়েছে। আবারো ইয়াবাসহ গ্রেফতারের পর শুক্রবার রাতেই তার নামে আরো একটি মাদক মামলা হয়েছে।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম একাধিক মাদক মামলার আসামী হাফিজুরকে ইয়াবাসহ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন তার নামে মাদক আইনে মামলা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে এলাকায় পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার