আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  তালায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সংলাপ অনুষ্ঠিত       তালায় সহিংসতার প্রতিবাদে আওয়াম লীগের মিছিল সমাবেশ       তালায় সহিংসতার প্রতিবাদে  আওয়াম লীগের বিক্ষোভ মিছিল  ও শান্তি সমাবেশ         তালায় আমার সংবাদ পত্রিকা ১যুগে পদার্পণে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত       তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার       বাজারে এলো নতুন প্রযুক্তির হোন্ডা এসপি ১৬০ বানিজ্য সংবাদ ::       তালায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের সমাপনী       তালায় মুজিব কিল্লার ভিত্তিপ্রস্তর স্থাপন       তালায় আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে রথযাত্রা অনুষ্ঠিত       পঞ্চম দিনের মতো খুলনা পল্লী বিদ্যুৎ সমিতিতে চলছে অনির্দিষ্টকালের কর্মবিরতি    
 


তালায় কৈশোর মেলা ও গুণীজন সম্মাননা

তালায় উন্নয়ন প্রচেষ্টা ও পিকেএসএফের অর্থায়নে পরিচালিত কৈশোর কর্মসূচির আওতায় উপজেলা দিবস, কৈশোর মেলা ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে।

রনিবার (৩০ জুন) সকালে তালা শিল্পকলা একাডেমীতে এ কর্মসূচি গ্রহণ করে উন্নয়ন প্রচেষ্টা কর্তৃপক্ষ। এ বছর উপজেলায় সামাজিক, ক্রীড়া,সাংবাদিকতা ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ ভূমিকা রাখায় চারজন ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন, সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদান রাখার জন্য শহিদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, ক্রীড়া কর্মকান্ডে বিশেষ অবদান রাখার জন্য ক্রীড়া সংগঠন মীর হারুন-রশীদ (পুকার), কৈশোর কর্মসূচী সংক্রান্ত প্রতিবেদন প্রকাশে অবদান রাখার জন্য দৈনিক ইত্তেফার পত্রিকার উপজেলা প্রতিনিধি গাজী জাহিদুর রহমান উপজেলার সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ বেতার খুলনার শিল্পী দেবশ্রী পাল। উন্নয়ন প্রচেষ্টার পরিচালক সেখ ইয়াকুব আলীর সভাপতিত্বে ও আরএমটিপি প্রকল্পের ব্যবস্থাপক এস এম নাহিদ হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. সনজয় বিশ^াস, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সিনগ্ধা খাঁ বাবলী, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা পলাশ কান্তি রায়, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন উন্নয়ন প্রচেষ্টার সমন্বয়কারী এ এস এম মুজিবুর রহমান প্রমুখ। পরে অতিথিরা চিত্র অংকন, নৃত্য, সংগীত প্রতিযোগিতা ও বিভিন্ন ক্লাবের সদস্যদের মধ্যে পুরষ্কার এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। অতিথিরা কৈশোর মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।


Top