ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ঘূর্ণিঝড় উপেক্ষা করে রাস্তায় সাংসদ জগলুল

মুশফিকুর রহমান (রিজভি)

  • প্রকাশিত: শনিবার, ৯ নভেম্বর ২০১৯, ১৫:০১
  • ১০৯

বাংলাদেশের উপকূলের দিকে এগোতে থাকা ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এরই মধ্যে প্রবল আকার ধারণ করেছে যার প্রভাবে সাতক্ষীরায় শুক্রবার ভোর থেকে বৃষ্টি শুরু হয়েছে। শনিবার (৯ নভেম্বর) ভোর থেকে বৃষ্টির সাথে সামান্য ঝড়ো হাওয়াও বইতে শুরু করেছে। আবহাওয়ার এমন বিরূপ অবস্থাতেও ঘরে বসে নেই সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার।

শনিবার (৯ নভেম্বর) সকাল থেকে তিনি তার সংসদীয় আসনের বিভিন্ন এলাকায় ঘুরেঘুরে মানুষকে সচেতন করার পাশাপাশি আশ্রয় কেন্দ্রের খোঁজ-খবর নেন। এ সময় তিনি মাইকিং করে জনগণকে নিরাপদ আশ্রয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন। পরে আশ্রয় কেন্দ্রগুলোতে পর্যাপ্ত শুকনো খাবার এবং সুপেয় পানির ব্যবস্থা আছে কি না তার খোঁজ-খবর নেন এবং সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

আরও পড়ুন-  প্রধানমন্ত্রীর সঙ্গে পোপের সাক্ষাৎ

এ ব্যাপারে  তিনি বলেন, আমি সারাজীবনই মানবিক সেবা করে থাকি বিশেষ করে দুর্যোগের সময় আমি রাতে নিজের বাড়ি না ঘুমিয়ে রাস্তা-রাস্তায় জনগণের খোঁজ-খবর নেয়। বৃদ্ধ ও প্রতিবন্ধীদের প্রতি আমার মায়া একটু বেশি এই দুর্যোগকালীন মূহূর্তে তারা যেন কোনো রকম বিপদ-আপদে না পড়ে নিরাপদে আশ্রয় কেন্দ্রে পৌঁছাতে পারে সে জন্য এই মহাবিপদ সঙ্কেতের মধ্যেও ভোর থেকে বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছি।

তিনি আরও বলেন, জেলা প্রশাসন ইতোমধ্যে সবকটি আশ্রয় কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ শুকনো খাবার ও নিরাপদ পানির ব্যবস্থা করেছেন। শ্যামনগরের মানুষরা সকাল থেকেই আশ্রয়কেন্দ্রে আসা শুরু করেছেন। এখন পর্যন্ত আমি দশটি আশ্রয় কেন্দ্র ঘুরে দেখেছি এবং সবাইকে সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Loading...