ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

অবশেষে বিমানে এলো ৮২ টন পেঁয়াজ

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৮:২৫
  • ৫৭

অবশেষে বিমানে করে পেঁয়াজ এসেছে ঢাকায়। আর এ পেঁয়াজ এসেছে পাকিস্তানের করাচি থেকে।

বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রায় ৮২ টন পেঁয়াজ নিয়ে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে আজারবাইজানের সিল্কওয়ে ওয়েস্ট এয়ারলাইন্সের একটি কার্গো উড়োজাহাজে।

শাদ এন্টারপ্রাইজ নামের একটি বেসরকারি প্রতিষ্ঠান এ পেঁয়াজ আমদানি করেছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সঙ্গনিরোধ কেন্দ্রের উপ-পরিচালক রতন কুমার সরকার এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, পাকিস্তান থেকে পেঁয়াজের একটি চালান এসেছে। দ্রুত খালাসের জন্য যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবদুল লতিফ বকসি জানিয়েছেন, শিডিউলের বাইরে এই পেঁয়াজ এসেছে। সরকারের শিডিউলে মিশর থেকে পেঁয়াজ নিয়ে  রাত ১টার সময় সৌদি এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে জেদ্দা হয়ে ঢাকা পৌঁছবে।

আরও পড়ুন-  হলি আর্টিজান মামলার রায় আজ, দেশজুড়ে নিরাপত্তা জোরদার

পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সরকার পেঁয়াজ আমদানির ক্ষেত্রে বাধ্যবাধকতা তুলে নিয়েছে। যে কেউ যে কোনো দেশ থেকেই পেঁয়াজ আমদানি করতে পারবে। এমনকি পেঁয়াজ আমদানির ক্ষেত্রে করও মওকুফ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Loading...