ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

অবশেষে বিমানে এলো ৮২ টন পেঁয়াজ

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৮:২৫
  • ৩৮

অবশেষে বিমানে করে পেঁয়াজ এসেছে ঢাকায়। আর এ পেঁয়াজ এসেছে পাকিস্তানের করাচি থেকে।

বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রায় ৮২ টন পেঁয়াজ নিয়ে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে আজারবাইজানের সিল্কওয়ে ওয়েস্ট এয়ারলাইন্সের একটি কার্গো উড়োজাহাজে।

শাদ এন্টারপ্রাইজ নামের একটি বেসরকারি প্রতিষ্ঠান এ পেঁয়াজ আমদানি করেছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্ভিদ সঙ্গনিরোধ কেন্দ্রের উপ-পরিচালক রতন কুমার সরকার এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, পাকিস্তান থেকে পেঁয়াজের একটি চালান এসেছে। দ্রুত খালাসের জন্য যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আবদুল লতিফ বকসি জানিয়েছেন, শিডিউলের বাইরে এই পেঁয়াজ এসেছে। সরকারের শিডিউলে মিশর থেকে পেঁয়াজ নিয়ে  রাত ১টার সময় সৌদি এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে জেদ্দা হয়ে ঢাকা পৌঁছবে।

আরও পড়ুন-  অমর একুশে বই মেলায় ডা. নাসিরের কাব্যগ্রন্থ কবিতার ভূবন

পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সরকার পেঁয়াজ আমদানির ক্ষেত্রে বাধ্যবাধকতা তুলে নিয়েছে। যে কেউ যে কোনো দেশ থেকেই পেঁয়াজ আমদানি করতে পারবে। এমনকি পেঁয়াজ আমদানির ক্ষেত্রে করও মওকুফ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Loading...