ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

ইমরান খানকে ক্ষমা চাওয়ার আহ্বান ভারতীয় কৃষকদের

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: বুধবার, ২৭ নভেম্বর ২০১৯, ০৮:৩০
  • ৫৪

পাকিস্তানে এখন টমেটোর দাম আকাশছোঁয়া। আর তাতেই সহমর্মিতা দেখাল ভারতের একটি গ্রাম! পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বার্তা দিলেন মধ্যপ্রদেশের ঝাবুয়া গ্রামের কৃষক ইউনিয়ন। তাতে তারা বললেন, আপনি যা যা করেছেন তার জন্য ক্ষমা চান, পাক-অধিকৃত কাশ্মীর ছেড়ে দেন—তাহলে তার বদলে আমরা টমেটো আপনার দেশে পাঠিয়ে দেব।

পাকিস্তানের এখন টমেটোর দাম ৪০০ থেকে ৫০০ টাকা প্রতি কেজি। ঝাবুয়া জেলার প্যাটেলাবাদের কৃষকেরা সংবাদমাধ্যমে এই খবর পান, আর তারপরেই ওয়াঘা সীমান্ত দিয়ে পাকিস্থানে টমেটো পাঠানোর বার্তা দেন।

ভারতীয় কৃষক ইউনিয়নের ঝাবুয়া শাখা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে ২২ নভেম্বর একটি চিঠি লেখেন। তাতে তারা বলেন—পাকিস্তান আমাদের দেশের নির্দোষ মানুষের ওপর হামলা করেছে, সন্ত্রাসবাদ ছড়িয়েছে ,তারা মুম্বাই হামলার মতো ঘটনা ঘটিয়েছে। শুধু তাই নয়, পুলওয়ামার ঘটনাও ঘটিয়েছে পাকিস্তান।

আরও পড়ুন-  সাতক্ষীরায় মাদক মামলার ৫ জনসহ গ্রেফতার ১৩

ইউনিয়নের চিঠি অনুসারে, সন্ত্রাসবাদী কার্যকলাপের প্রতিবাদে ভারতীয় কৃষক ইউনিয়ন পাকিস্তানের টমেটো পাঠানো বন্ধ করেছিল।

চিঠিতে লেখা হয়েছে, পাকিস্তান নিজের কৃতকর্মের জন্য আগে ক্ষমা চাক ,পাক-অধিকৃত কাশ্মীরকে যেভাবে জোর করে দখল করে রেখেছে, সেখান থেকে সরে যাক তারা, দাউদ ইব্রাহিম এবং অন্যান্য সন্ত্রাসবাদীদের ভারতের হাতে তুলে দিক তারা । তারপরেই ভারতীয় কৃষক ইউনিয়ন টেমেটো রপ্তানি শুরু করবে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
Loading...