ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় প্রসূতি মায়ের এক সাথে তিনটি পুত্র সন্তান প্রসব

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

  • প্রকাশিত: রবিবার, ১ ডিসেম্বর ২০১৯, ১৭:১৮
  • ৪৭
কলারোয়ায় প্রসূতি মায়ের একসাথে ৩ পুত্র সন্তান প্রসব।

সাতক্ষীরার কলারোয়ায় এক প্রসূতি মা একসাথে তিনটি পুত্র সন্তান প্রসব করেছেন। মা ও সন্তানরা সুস্থ আছেন। শনিবার (৩০নভেম্বর) বিকেল ৪টার দিকে কলারোয়ার একটি বেসরকারি ক্লিনিকে এক মায়ের একসাথে ৩টি সন্তান প্রসবের ঘটনা ঘটেছে।

উপজেলার কয়লা ইউনিয়নের কুমারনল গ্রামের রাশিদুজ্জামানের অন্ত:সত্ত্বা স্ত্রী রেশমা খাতুনকে সন্তান প্রসবের লক্ষ্যে শনিবার বেলা সাড়ে ৩টার দিকে কলারোয়া শেখ আমানুল্লাহ কলেজের পাশে অবস্থিত ‘কলারোয়া শিশু ও জেনারেল হাসপাতালে’ ভর্তি করা হয়। বিকাল ৪টার দিকে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পরপর ৩টি পুত্র সন্তানের মা হন রেশমা খাতুন। অপারেশন সম্পন্ন করেন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক এবং বেসরকারি ওই হাসপাতালটির পরিচালক ডা.ইসমাইল হোসেন।

আরও পড়ুন-  কলারোয়ায় ২০ বোতল ফেনসিডিলসহ যুবক আটক

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডা.ইসমাইল হোসেন জানান- ‘অপারেশন সফল হয়েছে। মা ও তিন সন্তান সুস্থ আছে। পেশায় রাজমিস্ত্রি রাশিদুজ্জামান তার স্ত্রী ও সন্তানদের জন্য দোয়া কামনা করেছেন।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Loading...