ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় ১৬ প্রহরব্যাপি শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তণ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

  • প্রকাশিত: রবিবার, ১ ডিসেম্বর ২০১৯, ১৭:০০
  • ২১
কলারোয়ার কেড়াগাছি ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে শ্রী শ্রী তারক ব্রহ্ম মহানাম সংকীর্তন অনুষ্ঠানে মোমবাতি প্রজ্জ্বলন।

কলারোয়ায় শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের আবির্ভাব তিথি উপলক্ষ্যে ধর্মীয় ভাব-গাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশে ১৬ প্রহরব্যাপি শ্রী শ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্ত্তন শনিবার সন্ধ্যায় মঙ্গল অধিবাস ও ভাগবত আলোচনা শুরু হয়েছে।

হরিনাম সংকীর্ত্তন অনুষ্ঠানে বিপুল সংখ্যক পুণ্যার্থী ও ভক্তবৃন্দ জমায়েত হয়েছে। সহস্রাধিক ভক্তবৃন্দের সুশৃঙ্খল পদচারণায় মুখরিত হয়েছে কলারোয়ার সীমান্তর্তী কেঁড়াগাছি শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রম চত্বর। পুলিশ, বিজিবি, আনসার-ভিডিপি’র সদস্যরা নিরাপত্তা বিধানে অনুষ্ঠানস্থলে মোতায়েন রয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে বিপুল ভক্তবৃন্দ অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলে শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুর জন্মভিটা আশ্রম পরিচালনা কমিটির সভাপতি কার্ত্তিক চন্দ্র মিত্র সাংবাদিকদের জানান। শনিবার সন্ধ্যায় হরিনাম সংকীর্ত্তন অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। এসময় তিনি গোটা অনুষ্ঠানস্থল ঘুরে দেখেন ও আগত ভক্ত-পুন্যার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

আরও পড়ুন-  চতুর্দিকে অনিশ্চয়তা: মির্জা ফখরুল

এসময় উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাধু, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আমজাদ হোসেন, কেঁড়াগাছি ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, কেড়াগাছি ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টো লাল গাইন, জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সন্তোষ কুমার সাহা, পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি সাইফুল্লাহ আজাদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী, শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের আশ্রমের সাধারণ সম্পাদক সন্দীপ রায়, কলারোয়া থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল, শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের আশ্রম পরিচালনা পরিষদের সদস্য বাবু উত্তম কুমার ঘোষ, রনজিৎ কুমার ঘোষ, কেড়াগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-আশ্রম পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক কার্ত্তিক চন্দ্র মিত্র প্রমুখ।

আরও পড়ুন-  এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Loading...