ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনিয়ার ২টা চোখই দৃষ্টি শক্তি হারিয়েছে, একমাত্র ভরসা পিতা চলে গেলেন পরপারে

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি:

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯, ২০:৪৫
  • ১০০

কলারোয়া বহুড়া গ্রামের আজগার আলী বুধবারে না ফেরার দেশে চলে গেলেন। সোনিয়া তার ছোট মেয়ে ২টা চোখই দৃষ্টি শক্তি হারিয়েছে দৃষ্টি শক্তি হারিয়ে  যাওয়ার কারনে গরিব অসহায় মেয়েকে ডাক্তার ইন্ডিয়ায় নিয়ে যেতে বলেন কিন্তু অনেক অর্থের প্রয়োজন।

তার বাবার রেখে যাওয়া মাত্র ভিটে বাড়ি ছাড়া কিছুই নাই তাদের । তাই তাদের পরিবারের একমাত্র ভরসা জায়গা কি তারা পাবেন এই আপসোস হতাসা তাদের আর বলেন সাংবাদিকরা তাদের লেখার মাধ্যামে ভাল মানুষ জানতে পারবে আর আমরা চিকিৎসা করাতে পারবো।  অসহায় পরিবারের পিতা ছিল তাদের শেষ আশ্রয় স্থল সেও চলেগেলেন আর বার-বার  বলতে থাকেন কে হবেন আমাদের অভিভাবক।

আরও পড়ুন-  পাইকগাছায় এমপি বাবুর মায়ের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Loading...