ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় ৬ ডিসেম্বর মুক্ত দিবসের ৭১ রণাঙ্গণের বেশে বর্ণাঢ্য র‌্যালী

জুলফিকার আলী,কলারোয়া  :

  • প্রকাশিত: শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯, ১৭:০১
  • ৩৯

সাতক্ষীরার কলারোয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ৬ ডিসেম্বর কলারোয়া মুক্ত দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল টায় জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদে পতাকা উত্তোলন।

সকাল ৮.১৫ মিনিটে পৌর সদরের তুলশীডাঙ্গা খাদ্য গুদাম গোডাউন মোড়ে নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং সকাল সাড়ে ৮টায় কলারোয়া ফুটবল মাঠের দক্ষিণ পাশে অবস্থিত মহান মুক্তিযুদ্ধে শহীদদের গণকবরে পুষ্পমাল্য অর্পন করা হয়।

পুষ্পমাল্য অর্পন করেন-উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে প্রশাসক উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী গাজী, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, কপাই এর সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজাসহ অন্যন্যেরা। পরে বেলা ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে ৭১ রণাঙ্গণের বেশে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে বেলা ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মুক্তিযোদ্ধা সংসদের প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন-এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি। বিশেষ অতিথির বক্তব্য দেন-সাবেক সংসদ বীর মুক্তিযুদ্ধা বিএম নজরুল ইসলাম,যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দীন, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ গফ্ফার, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা জাসদ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা ওয়ার্কাস পাটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-কপাই এর সাধারণ সম্পাদক এড.শেখ কামাল রেজা।

আরও পড়ুন-  নিজেরা নৌকার মাঝি হতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষার্থী নিহত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Loading...