ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

জঙ্গিবাদ মুক্ত করার অঙ্গিকার জেলার উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করবো

প্রেসক্লাবে মুনসুর-নজরুল জুটিকে সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি —

  • প্রকাশিত: রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৫০
  • ৩১

অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন এবং জঙ্গিবাদ, সন্ত্রাস, দুর্নীতিকে রুখে দিয়ে সমৃদ্ধ গণতান্ত্রিক সমাজ গঠনে আমরা বদ্ধপরিকর বলে অঙ্গিকার করলেন সাতক্ষীরার রাজনৈতিক অঙ্গনের দুই শীর্ষ নেতা মুনসুর আহমেদ ও মো. নজরুল ইসলাম। তারা বলেন মুক্তিযুদ্ধের চেতনায় নিজেদের শাণিত করে আমরা সাতক্ষীরার উন্নয়নেও কাজ করে যাবো। কোনো দ্বিধাদ্বন্দ্ব পশ্চাদপদতা আমাদের বাধা হয়ে দাঁড়াতে পারবে না বলেও এক ও অভিন্ন সুরে মন্তব্য করেন তারা।


রোববার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে তাদের সম্মানে দেওয়া এক অনাড়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দ্বিতীয় বারের সভাপতি ও তৃতীয় বারের সাধারণ সম্পাদক পদে পুননির্বাচিত জুটি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক দুই বারের সংসদ সদস্য মুনসুর আহমেদ ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। ফুলেল শুভেচ্ছা জানিয়ে প্রেসক্লাব কর্তৃপক্ষ তাদের হাতে তুলে দেন সম্মাননা ক্রেস্ট। এ সময় করতালি দিয়ে তাদের অভিনন্দিত করা হয়।
সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপীর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে তারা বলেন আমরা এই বিরল সংবর্ধনার কথা কোনোদিন ভুলবো না।

আরও পড়ুন-  সাতক্ষীরায় সাংবাদিক পরিচয়দানকারী দুই চাঁদাবাজ আটক


সংবর্ধনার জবাবে সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ বলেন আমরা সাতক্ষীরার উন্নয়নে অঙ্গিকারাবদ্ধ। এজন্য আমরা নিজ নিজ অবস্থান থেকে আরও কাজ করে যাবো। সেই সাথে গনমাধ্যম আরও বেশি বেশি সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরলে সাতক্ষীরাবাসী উপকৃত হবেন। স্বাধীনতা বিরোধীদের সাথে কোনো ধরনের আপস নয়, তাদেরকে আশ্রয় প্রশ্রয় দেয়াও দুরের কথা উল্লেখ করে মুনসুর আহমেদ বলেন আমরা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করি। সমাজকে আমরা মুক্তিযুদ্ধ চেতনাসমৃদ্ধ করতে কাজ করে যাবো। সব বিষয়ে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন আমাদের হারাবার কিছু নেই। জেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে সবার মতামত নিয়ে তাদের প্রত্যাশা পূরনে তিনি ও তার নেতা মুনসুর আহমেদ কাজ করে যাবেন উল্লেখ করে নজরুল ইসলাম বলেন আমরা সাতক্ষীরা জেলাবাসী কাংখিত উন্নয়ন লাভ করতে পারিনি। এটা আমাদের ব্যর্থতা। এই ব্যর্থতাকে আমরা সফলতায় পরিপূর্ণ করতে চাই। দলে যাতে কোনো বিতর্কিত ব্যক্তি প্রবেশ করতে না পারে সে বিষয়ে তারা সতর্ক থাকবেন জানিয়ে তিনি আরও বলেন সহযোগী আওয়ামী লীগের সংগঠনগুলিও যাতে সঠিকপথে চলতে পারে সে বিষয়ে তারা সহায়তা দিয়ে যাবেন। তারা যাতে এমন কোনো কর্মকান্ড করতে না পারে যা আমাদের বিব্রত করে। তিনি সাতক্ষীরার গনমাধ্যমকর্মীদের আরও বেশি করে রিপোর্ট করার অনুরোধ জানান।

আরও পড়ুন-  অমর একুশে বই মেলায় ডা. নাসিরের কাব্যগ্রন্থ কবিতার ভূবন


সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতি ছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি অধ্যক্ষ আশেক ই এলাহী, সাবেক সভাপতি সুভাষ চৌধুরী , সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, প্রথম আলোর কল্যাণ ব্যানার্জি, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান , সাবেক সাধারণ সাধারণ আবদুল বারী, সাবেক সহ সভাপতি কালিদাস কর্মকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ারব হোসেন, প্রেসক্লাবের সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আবদুল জলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, দৈনিক দৃষ্টিপাত এর নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্লা, সাপ্তিাহিক সূর্যের আলো সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু প্রমূখ সাংবাদিক।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাতক্ষীরা প্রেসক্লাবের একই মঞ্চে অনুষ্ঠিত হয় মহান বিজয় দিবসের আলোচনা। প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ মুনসুর আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নবনির্বাচিত সাধারন সম্পাদক মো. নজরুল ইসলাম।
মুনসুর আহমেদ বলেন জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সাগর পরিমান রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা সুরক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। তিনি নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতহাস শেখাতে হবে বলে মন্তব্য করেন তিনি। এ সময় তিনি মুক্তিযুদ্ধে একজন সৈনিক হিসাবে তার যুদ্ধকালিন অভিজ্ঞতা তুলে ধরেন।
অনুষ্ঠানের বিশেষ অতিথি মো. নজরুল ইসলাম বলেন দেশকে এগিয়ে নিতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে শাণিত করার আহবান জানিয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত জাতি গঠনে সবাইকে কাজ করারও আহবান জানান তিনি।
সমাবেশে উপস্থিত সাংবাদিকরা বক্তব্য রেখে বলেন মহান বিজয় দিবসে আমাদের অঙ্গিকার হোক একটি সুখী সমৃদ্ধ সমাজ গড়ার।

আরও পড়ুন-  দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
Loading...