ব্রেকিং নিউজঃ
তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা ট্রাকের চাকায় পিষ্ট পাটকেলঘাটা ডিবিবিএল ফাস্ট ট্রাক ম্যানেজার

তালার প্রবীণ আওয়ামী লীগনেতা গণেশ চৌধুরী আর নেই

Reporter Name

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ জানুয়ারী ২০২০, ২০:৪২
  • ৮৩

সাতক্ষীরার তালার প্রবীণ আওয়ামী লীগ নেতা গণেশ চন্দ্র চৌধুরী (৯৮) আর নেই। সোমবার (১৩ জানুয়ারী) রাত আনুমানিক ১১ টার দিকে নিজ বাড়িতেই তিনি ইহলোক ত্যাগ করেন।

তিনি তালা সদর ইউনিয়নের জাতপুর গ্রামের মৃত সুরেন্দ্র নাথ চৌধুরীর ছেলে ও বে-সরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ এর কর্মকর্তা শম্ভূচরণ চৌধুরীর বাবা। তিনি ব্রিটিশ বিরোধী আন্দোলনসহ মুক্তযুদ্ধকালীন সময়ে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা ও আশ্রয়দাতা এবং আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের উপর অবিচল আস্থাশীল ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার দুপুরে তালার মাঝিয়াড়া মহাশ্মশানে তার অন্তষ্টিক্রিয়া (দাহ কার্য) সম্পন্ন হয়।

আরও পড়ুন-  যুবলীগ নেতা ক্যাসিনো সম্রাট কুমিল্লায় গ্রেফতার!

এদিকে বঙ্গবন্ধুর এ নিবেদিত প্রাণ সৈনিক গণেশ চন্দ্র চৌধুরীর আত্মার শান্তি কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...