ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আশাশুনিতে প্রেমঘটিত বিরোধের জেরে সংঘর্ষ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ আটক-১৩

নিজস্ব প্রতিনিধি

  • প্রকাশিত: বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ১৮:১৫
  • ৭৯

সাতক্ষীরার আশাশুনিতে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের মধ্য সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ রানা বাবুসহ ১৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে আশাশুনি উপজেলার বড়দল কলেজিয়েট স্কুল মাঠ চত্বরে প্রেমঘটিত বিরোধ নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় কমপক্ষে তিন জন আহত হয়েছেন।

আহতরা হলেন, কলেজিয়েট স্কুলের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র লিখন, ব্যবসায়ী লতিফ সানা ও যুবলীগ নেতা টিটু।বড়দল আফতাব উদ্দীন কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ ড. শিহাব উদ্দীন জানান, তার কলেজিয়েট স্কুলের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী মৌমিতা চক্রবর্তীকে নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়ে একই স্কুলের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র লিখন ও মুরাদ। এক পর্যায়ে উভয়ের মধ্যে গোলযোগের জের ধরে মুরাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ রানা বাবুসহ তার বাহিনীর সদস্যদের মোবাইল ফোনে ডেকে আনে । এ সময় উভয় পক্ষের সংঘর্ষে লিখনসহ কয়েকজন আহত হয়। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন-  কারা হচ্ছেন খুলনা নগর ও জেলা আওয়ামী লীগের সম্পাদক

স্থানীয় এলাকাবাসীরা জানান, বড়দল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ রানা বাবুর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। স্থানীয় মহব্বত ঢালী, বিষ্ণ ময়রা, জোসেফ সিংসহ ১৬ জনের কাছ থেকে সে বিভিন্ন সময় মোটা অংকের চাঁদা নিয়েছে বলে জানা গেছে। তার অত্যাচারে মহব্বত ঢালী এলাকা ছেড়ে অন্যত্র চলে গেছে। এছাড়া তার বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধা সন্তানকে পিটিয়ে হত্যার মামলা রয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, উক্ত সংঘর্ষের ঘটনায় বড়দল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদ রানা বাবুসহ ১৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...