ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

গোপনে শুটিং…

বিনোদন ডেস্ক :

  • প্রকাশিত: বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ১৭:১১
  • ২৭

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের এখন সুসময় যাচ্ছে। সাম্প্রতিক সময়ে তার করা ছবিগুলো ব্যবসায়িক দিক দিয়ে যেমন সফলতা পেয়েছে তেমনি দর্শকপ্রিয়তাও পেয়েছেন তিনি দারুণ। এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন এ নায়িকা। নাম ‘অ্যাটাক’। এ ছবিতে জ্যাকুলিন অভিনয় করছেন জন আব্রাহামের বিপরীতে। এ জুটির চতুর্থ ছবি এটি। অ্যাকশন-থ্রীলারধর্মী এ ছবিতে রহস্যময় এক তরুণীর চরিত্রে অভিনয় করছেন জ্যাকুলিন, যে কিনা একটি বিশেষ মিশনে সহযোগীতা করেন জনকে। সম্প্রতি জনের সঙ্গে এ সিনেমার শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন জ্যাকুলিন।
ক্যাপশনে লিখেছেন, ‘অ্যাটাক’ আসছে অসধারণ জন আব্রাহামের সঙ্গে। জানা গেছে এ ছবির শুটিং এরইমধ্যে অনেকখানি শেষ হয়েছে। চলতি বছর ভারতের স্বাধীনতা দিবসে এটি মুক্তির কথা রয়েছে। পুরো ছবিতে খোলামেলা জ্যাকুলিনকে আবিস্কার করা যাবে। শুধু তাই নয়, জন আব্রাহামের সঙ্গে একটি গানে বিছানার রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। আর একটি পাঁচ তারকা হোটেলে এ গানটির শুটিং হয়েছে বেশ গোপনে। নামেমাত্র পোশাকে গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন এ নায়িকা। জ্যাকুলিন বলেন, এ ছবির কাহিনী যেমন ভিন্নধর্মী তেমনি নির্মাণও হচ্ছে ভিন্ন আয়োজনে। আর ছবিতে অভিনয়ের যেমন সুযোগ রয়েছে আমার তেমনি সুপারহট জ্যাকুলিনকে দর্শকরা দেখতে পাবেন।

আরও পড়ুন-  আবার বিয়ে করছেন পিয়া বিপাশা
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...