ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নতুন পরিচয়ে

বিনোদন ডেস্ক :

  • প্রকাশিত: বুধবার, ১৫ জানুয়ারী ২০২০, ১৭:২৯
  • ৫৩

অভিনয়ের পাশাপাশি নতুন পরিচয়ে আসছেন মৌসুমী হামিদ। এবার উপস্থাপনায় নাম লেখালেন তিনি। তবে কোনো টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠান উপস্থাপক হিসেবে নয়। তিনি আসছেন ইউটিউব চ্যানেলে একটি ট্র্যাভেল শো নিয়ে। অনুষ্ঠানটির নাম ‘ফিস লাভার’।

উপস্থাপনায় নাম লেখানো প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, অভিনয়ের বাইরে অনেকদিন থেকে নতুন কিছু করার ইচ্ছে ছিলো। এ অনুষ্ঠানে বেশ বৈচিত্র্য আছে। অনুষ্ঠানটির কল্যাণে বিভিন্ন জেলায় জেলায় ভ্রমণ করা হচ্ছে। বিষয়টি আমার কাছে বেশ মজার মনে হলো। বলতে পারি এ কারণে এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। এর বাইরে নতুন কোনো কিছু পেলে সেটির সঙ্গেও যুক্ত হবো। এদিকে বর্তমানে এ অভিনেত্রীর একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেল প্রচার হচ্ছে।

আরও পড়ুন-  মেহজাবিনের নতুন

এসবের মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো মীর সাব্বিরের পরিচালনায় ‘চোরাকাঁটা’, এসএ হক অলিকের ‘জায়গীর মাস্টার’, নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’। প্রচারের অপেক্ষায় আছে ইমরাউল রাফাতের পরিচালনায় ‘বিষয়টি পারিবারিক’ ও মুসাফির রনির ‘তোলপাড়’ নামের দু’টি ধারাবাহিক।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...