ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উবার চালকের হাতে হেনস্থা

বিনোদন ডেস্ক :

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০, ১৯:৩১
  • ৫১

উবার, কিংবা ট্যাক্সিতে উঠে হেনস্থার অভিযোগ প্রায়ই শোনা যায়। এবার অপ্রকৃতস্থ উবার চালকের হাতে হেনস্থার শিকার হলেন অভিনেত্রী সোনম কাপুর। অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটেছে লন্ডনের রাস্তায়। আতঙ্কিত সোনম তার সঙ্গে ঘটে যাওয়া এমন ঘটনার কথা নিজের টুইটারের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন। সোনম লিখেছেন, লন্ডনে উবারে উঠে আমার ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছে। আপনারা সকলেই সচেতন থাকুন। আমার মনে হয় পাবলিক ট্রান্সপোর্ট কিংবা ক্যাব (ট্যাক্সি) এর থেকে অনেক বেশি নিরাপদ। আরও একটি টুইটে সোনম লিখেছেন, উবার চালক সুস্থ অবস্থায় ছিলেন না।

উনি অদ্ভুতভাবে চিৎকার, চেঁচামিচি করছিলেন, আমি ভয়ে কাঁপছিলাম। আমি অ্যাপের মাধ্যমেই অভিযোগ জানানোর চেষ্টা করছিলাম। তবে বারবার সংযোগ বিচ্ছিন্ন হচ্ছিল। আমার মনে হয় এই সিস্টেমটা অনেক আপডেট করা প্রয়োজন। না হলে এইরকম ঘটলে কিছুই করার থাকে না। এদিকে সোনমের এই টুইট দেখে উদ্বিগ্ন তার ভক্তরাও। অনেকেই সোনমের কাছে ঠিক কী ঘটেছে জানতে চেয়েছেন।

আরও পড়ুন-  মিস ইউনিভার্স বাংলাদেশেও জেসিয়া
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...