ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

উবার চালকের হাতে হেনস্থা

বিনোদন ডেস্ক :

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০, ১৯:৩১
  • ৩১

উবার, কিংবা ট্যাক্সিতে উঠে হেনস্থার অভিযোগ প্রায়ই শোনা যায়। এবার অপ্রকৃতস্থ উবার চালকের হাতে হেনস্থার শিকার হলেন অভিনেত্রী সোনম কাপুর। অভিনেত্রীর সঙ্গে এমন ঘটনা ঘটেছে লন্ডনের রাস্তায়। আতঙ্কিত সোনম তার সঙ্গে ঘটে যাওয়া এমন ঘটনার কথা নিজের টুইটারের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন। সোনম লিখেছেন, লন্ডনে উবারে উঠে আমার ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছে। আপনারা সকলেই সচেতন থাকুন। আমার মনে হয় পাবলিক ট্রান্সপোর্ট কিংবা ক্যাব (ট্যাক্সি) এর থেকে অনেক বেশি নিরাপদ। আরও একটি টুইটে সোনম লিখেছেন, উবার চালক সুস্থ অবস্থায় ছিলেন না।

উনি অদ্ভুতভাবে চিৎকার, চেঁচামিচি করছিলেন, আমি ভয়ে কাঁপছিলাম। আমি অ্যাপের মাধ্যমেই অভিযোগ জানানোর চেষ্টা করছিলাম। তবে বারবার সংযোগ বিচ্ছিন্ন হচ্ছিল। আমার মনে হয় এই সিস্টেমটা অনেক আপডেট করা প্রয়োজন। না হলে এইরকম ঘটলে কিছুই করার থাকে না। এদিকে সোনমের এই টুইট দেখে উদ্বিগ্ন তার ভক্তরাও। অনেকেই সোনমের কাছে ঠিক কী ঘটেছে জানতে চেয়েছেন।

আরও পড়ুন-  কাবু দিশা
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...