ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

লক্ষীদাঁড়ি সীমান্ত থেকে স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিনিধি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০, ১৯:৫৮
  • ২৮

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত থেকে ৫৮৩ গ্রাম (৫০ভরি) ওজনের ৫ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে সীমান্তের লক্ষীদাঁড়ি বেড়ি বাঁধের উপর থেকে উক্ত বারসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বারের বাজার মূল্য ২৮ লাখ ১০ হাজার টাকা।

আটক স্বর্ণ চোরাকারীর নাম কবিরুল ইসলাম (৫০)। তিনি সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

 

বিজিবির ভোমরা বিওপি কমান্ডার সুবেদার হারুন অর রশীদ জানান, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের বেড়ি বাঁধের উপর থেকে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়।

আরও পড়ুন-  আজ মহাষষ্ঠী: সাতক্ষীরায় শ্রেষ্ঠ পূজামন্ডপ কলারোয়ার দেয়াড়ায় ৩০১টি প্রতিমায় দেবীকে বরণ

এরপর তাকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশি চালিয়ে পাওয়া যায় ৫ পিস স্বর্ণের বার। যার ওজন ৫৮৩ গ্রাম (৫০ভরি)। তিনি আরও জানান, স্বর্ণ পাচারকারী কবিরুল ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় সৌপর্দ করা হয়েছে।

 

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...