ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

লক্ষীদাঁড়ি সীমান্ত থেকে স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

নিজস্ব প্রতিনিধি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী ২০২০, ১৯:৫৮
  • ৪১

ভারতে পাচারকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত থেকে ৫৮৩ গ্রাম (৫০ভরি) ওজনের ৫ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে সীমান্তের লক্ষীদাঁড়ি বেড়ি বাঁধের উপর থেকে উক্ত বারসহ তাকে আটক করা হয়। জব্দকৃত স্বর্ণের বারের বাজার মূল্য ২৮ লাখ ১০ হাজার টাকা।

আটক স্বর্ণ চোরাকারীর নাম কবিরুল ইসলাম (৫০)। তিনি সদর উপজেলার আলীপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

 

বিজিবির ভোমরা বিওপি কমান্ডার সুবেদার হারুন অর রশীদ জানান, ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাঁড়ি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সীমান্তের বেড়ি বাঁধের উপর থেকে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে তাকে আটক করা হয়।

আরও পড়ুন-  তালা নুরুল্লাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস বর্জন

এরপর তাকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশি চালিয়ে পাওয়া যায় ৫ পিস স্বর্ণের বার। যার ওজন ৫৮৩ গ্রাম (৫০ভরি)। তিনি আরও জানান, স্বর্ণ পাচারকারী কবিরুল ইসলামের বিরুদ্ধে মামলা দিয়ে সদর থানায় সৌপর্দ করা হয়েছে।

 

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...