ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আশাশুনিতে এ্যাথলেটিক্স ও গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা 

 সোহাগ আশাশুনি প্রতিনিধি:

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ২১:২২
  • ৫৪
 আশাশুনিতে মুজিববর্ষ ২০২০ উদযাপন উপলক্ষে উপজেলা এ্যাথলেটিক্স, গ্রামীণ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদরাসার প্রতিযোগিরা অংশগ্রহণ করে। বালক বড় গ্রুপ, বালক ছোট গ্রুপ, বালিকা বড় গ্রুপ ও বালিকা ছোট গ্রুপের প্রতিযোগিরা দৌড়, দীর্ঘলাফ, উচ্চ লাফ, বর্শ্বা নিক্ষেপ, মোরগ লড়াই, দড়ি লাফ, গোল্লাছুট, বউচি প্রতিযোগিতায় অংশ নেয়। প্রত্যেক খেলায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদেরকে পুরস্কৃত করা হয়।
ক্রীড়া পরিচালনা করেন, ক্রীড়া শিক্ষক আনছিুর রহমান। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুন নাহার নার্গিস, আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নাহার কচি প্রমুখ।
আরও পড়ুন-  টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...