ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ইবিতে ই.আর.এইচ’র সভাপতি তানভীর, সম্পাদক মাহাদী

রাকিব হোসেন, ইবি সংবাদদাতাঃ

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১৮:১৯
  • ৫২
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে ফলিত ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তানভীর রহমানকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহাদী উল্লাহ্কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ক্যাম্পাস ক্যাফেতে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ দায়িত্ব পান তারা।

সংগঠনটির অন্যান্যরা হলেন; কোষাধক্ষ্য রাফিউল্লাহ ইসলাম, কার্য-ব্যবস্থাপনা সম্পাদক মুজাহিদ আহমেদ ও রিতু খাতুন, দপ্তর সম্পাদক কানিজ ফাতেমা মিম, প্রচার সম্পাদক ইশতিয়াক আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক নিশাত আনজুম ও সাহিদা আক্তার শিমু, শিক্ষা ও আইন বিষয়ক রেফাজুর রহমান উদয় এবং গবেষণা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল আজম ভুঁইয়া আকাশ।

অনুষ্ঠানে সংগঠনটির কোষাধক্ষ্য আব্দুল্লাহ আল সাবার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাপরিচালক নূরে সাগির, ব্যবস্থাপনা পরিচালক তৌফিক আহমেদসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা।

উল্লেখ্য, ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) ২০১৯ সালের ১৯শে জুলাই প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও জনসেবামূলক কাজের মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে।

আরও পড়ুন-  কাজী হিল্লোল কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...