ব্রেকিং নিউজঃ
তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা ট্রাকের চাকায় পিষ্ট পাটকেলঘাটা ডিবিবিএল ফাস্ট ট্রাক ম্যানেজার

ইবিতে ই.আর.এইচ’র সভাপতি তানভীর, সম্পাদক মাহাদী

রাকিব হোসেন, ইবি সংবাদদাতাঃ

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১৮:১৯
  • ৩৯
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে ফলিত ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের তানভীর রহমানকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহাদী উল্লাহ্কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ক্যাম্পাস ক্যাফেতে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ দায়িত্ব পান তারা।

সংগঠনটির অন্যান্যরা হলেন; কোষাধক্ষ্য রাফিউল্লাহ ইসলাম, কার্য-ব্যবস্থাপনা সম্পাদক মুজাহিদ আহমেদ ও রিতু খাতুন, দপ্তর সম্পাদক কানিজ ফাতেমা মিম, প্রচার সম্পাদক ইশতিয়াক আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক নিশাত আনজুম ও সাহিদা আক্তার শিমু, শিক্ষা ও আইন বিষয়ক রেফাজুর রহমান উদয় এবং গবেষণা ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল আজম ভুঁইয়া আকাশ।

অনুষ্ঠানে সংগঠনটির কোষাধক্ষ্য আব্দুল্লাহ আল সাবার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের মহাপরিচালক নূরে সাগির, ব্যবস্থাপনা পরিচালক তৌফিক আহমেদসহ সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা।

উল্লেখ্য, ইমারজেন্সি রেসপন্স ফর হিউম্যানিটির (ই.আর.এইচ) ২০১৯ সালের ১৯শে জুলাই প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক ও জনসেবামূলক কাজের মাধ্যমে দেশব্যাপী বিভিন্ন শাখার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে।

আরও পড়ুন-  খুলনায় মানি লন্ডারিং ও সন্ত্রাসী কার্যক্রমে অর্থায়ন প্রতিরোধে ট্রাস্ট ব্যাংকের কর্মশালা
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...