ব্রেকিং নিউজঃ
তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা ট্রাকের চাকায় পিষ্ট পাটকেলঘাটা ডিবিবিএল ফাস্ট ট্রাক ম্যানেজার

সাতক্ষীরা সুন্দরবন রেঞ্জে মুক্তিপনের দাবিতে জেলে অপহরণ

নিজস্ব প্রতিনিধি

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১৭:৫০
  • ২৯

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে মুক্তিপনের দাবিতে দুই জেলেকে অপহরণ করেছে বনদসু জিয়া বাহিনীর সদস্যরা। শুক্রবার (১৭ জানুয়ারি) ভোররাতে সুন্দরবনের বাটুলা নদীতে মাছ ধরার সময় তাদের অপহরণ করা হয়। মুক্তিপনের জন্য বনদস্যুরা এ সময় মাথাপিছু তিন লক্ষ টাকা দাবি করেছে বলে জানা গেছে।

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালী গ্রামের মোকিম হাওলাদারের ছেলে খবির হাওলাদার (২৭) ও সিরাজুল হাওলাদারের ছেলে রিপন হাওলাদার (২৬)।

গাবুরা ইউপি চেয়ারম্যান জি.এম মাছুদুল আলম জানান, সপ্তাহখানেক আগে বন অফিস থেকে বৈধ অনুমতি নিয়ে সুন্দরবনের বাটুলা নদীতে মাছ ধরতে যায় অপহৃতরা। সেখান থেকে ভোররাতে তাদের অপহরণ করে মাথাপিছু তিন লাখ টাকা করে দাবি করে বনদস্যু জিয়া বাহিনীর সদস্যরা।

আরও পড়ুন-  কলারোয়ায় প্রবাসীর স্ত্রীর দু’কান কেটে দিলো প্রতিবেশী

সুন্দরবন সাতক্ষীরা সহকারী রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) এম.এ হাসান জানান, অপহরণের কোন অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...