ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা সুন্দরবন রেঞ্জে মুক্তিপনের দাবিতে জেলে অপহরণ

নিজস্ব প্রতিনিধি

  • প্রকাশিত: শুক্রবার, ১৭ জানুয়ারী ২০২০, ১৭:৫০
  • ৫২

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে মুক্তিপনের দাবিতে দুই জেলেকে অপহরণ করেছে বনদসু জিয়া বাহিনীর সদস্যরা। শুক্রবার (১৭ জানুয়ারি) ভোররাতে সুন্দরবনের বাটুলা নদীতে মাছ ধরার সময় তাদের অপহরণ করা হয়। মুক্তিপনের জন্য বনদস্যুরা এ সময় মাথাপিছু তিন লক্ষ টাকা দাবি করেছে বলে জানা গেছে।

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের নাপিতখালী গ্রামের মোকিম হাওলাদারের ছেলে খবির হাওলাদার (২৭) ও সিরাজুল হাওলাদারের ছেলে রিপন হাওলাদার (২৬)।

গাবুরা ইউপি চেয়ারম্যান জি.এম মাছুদুল আলম জানান, সপ্তাহখানেক আগে বন অফিস থেকে বৈধ অনুমতি নিয়ে সুন্দরবনের বাটুলা নদীতে মাছ ধরতে যায় অপহৃতরা। সেখান থেকে ভোররাতে তাদের অপহরণ করে মাথাপিছু তিন লাখ টাকা করে দাবি করে বনদস্যু জিয়া বাহিনীর সদস্যরা।

আরও পড়ুন-  সভাপতি ছাড়া আ’লীগের সব পদেই পরিবর্তন আসতে পারে: কাদের

সুন্দরবন সাতক্ষীরা সহকারী রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) এম.এ হাসান জানান, অপহরণের কোন অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...