ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

থানায় জিডি

হ্যাকারদের বিকাশের তথ্য না দেওয়ায় সাংবাদিককে অপহরনের হুমকি

নিজস্ব প্রতিনিধি:

  • প্রকাশিত: শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ২০:২৫
  • ৭৩

হেড অফিসের পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বোকা বানিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া হ্যাকাদের বিকাশের তথ্য না দেওয়ায় জয়যাত্রা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি রাবিদ মাহমুদচঞ্চলকে অপহরনের হুমকি দেওয়া হয়েছে বলে জানাগেছে।

এব্যাপারে জীবনেরনিরাপত্তা চেয়ে আশাশুনি থানায় একটি সাধারণ ডায়েরী করেছেনসাংবাদিক রাবিদ মাহমুদ চঞ্চল।

ডায়েরী সূত্রে জানাগেছে, শুক্রবার রাত ১১.৪২ মিনিট থেকে ১১.৫২মিনিট পর্যন্ত কয়েক দফায় সাংবাদিকের ব্যক্তিগত মোবাইল(০১৭১১৯০৩৮৪৯) নাম্বারে +১৬২৪৭, +১৭১১০০০০০০,+৮৮০১৪০১৫১২২৭৫ নাম্বার থেকে বিকাশ হেড অফিসের ম্যানেজার সামছুর রহমান শান্ত ও জাহাঙ্গীন হোসেন নাম পরিচয় দিয়ে সাংবাদিকের ব্যক্তিগত বিকাশ একাউন্টের তথ্য জানতে চায়।

এসময়তিনি তাদেরকে তথ্য প্রদান করতে অস্বীকার করলে উক্ত নাম্বার গুলো থেকে সাংবাদিককে জীবন নাশের হুমকিসহ অপহরনের হুমকি প্রদান করা হয়।

আরও পড়ুন-  রাজগঞ্জের সেই খেজুরের গুড় এখন প্লাস্টিকর ড্রামভর্তি হয়ে চলে যাচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে

এমতাবস্থায় উক্ত নাম্বার গুলো চিহ্নিত করে এসকল হ্যাকারদের বিরুদ্ধেআইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষেরআশুহস্তক্ষেপ কামনা করেছেন।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
Loading...