ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর সঙ্গে আতিক-তাপসের সাক্ষাৎ

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: রবিবার, ২ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৮
  • ৪১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস।

এবারের নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির দুই প্রার্থীর চেয়ে তারা বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন। ফলাফল প্রকাশের মধ্যেই শনিবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তারা গণভবনে যান। এ সময় তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে শনিবার সকালে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভিএমে ভোট দেওয়ার পর সাংবাদিকদের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানান তিনি। প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হবে। এ সময় তার পাশে ছিলেন ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আরও পড়ুন-  খাদ্য নিরাপদ ও ভেজাল মুক্ত রাখতে বিক্রেতা ও ব্যবসায়ীদের সদিচ্ছাই যতেষ্ট-সাতক্ষীরায় জাতীয় নিরাপদ খাদ্য দিবসে - এমপি রবি

এ দিকে শনিবার সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিকাল ৪টায় শেষ হয় এই কার্যক্রম। এরপর শুরু হয় ফলাফল প্রকাশ। রাত সাড়ে ১০টায় নির্বাচন কমিশন ঘোষিত সর্বশেষ ফলাফল অনুযায়ী, উত্তরের মেয়র পদে আতিকুল ইসলাম পেয়েছেন দুই লাখ ৫৯ হাজার ৯৮৫ ভোট। যেখানে তার প্রধান প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালের প্রাপ্ত ভোট এক লাখ ৫৯ হাজার ৩৬১।

অপর দিকে দক্ষিণের মেয়র পদে ৩ লাখ ৯৯ হাজার ৬৯৫ ভোট পেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেনের প্রাপ্ত ভোট ২ লাখ ১৯ হাজার ২৭।

উল্লেখ্য, ভোটের আগে শুক্রবার রাতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে দোয়া নিতে গণভবনে যান ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। শনিবার ভোট দেওয়ার পর আতিক ও তাপস উভয়ই নিজেদের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুন-  জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
Loading...