ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বোমা ফাটালেন স্বরা

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: সোমবার, ৩ ফেব্রুয়ারী ২০২০, ১৮:০২
  • ২৪

ফের বোমা ফাটালেন অভিনেত্রী স্বরা ভাস্কর। গত মাসেই সিএএ নিয়ে উত্তরপ্রদেশ পুলিশকে ‘দাঙ্গাবাজ’ বলেছিলেন তিনি। এবার তার নিশানায় আদনান স্বামী। আদনানের পদ্মশ্রী পাওয়া নিয়ে এবার বিজেপি সরকারকে সরাসরি ঠুকলেন তিনি। সরাসরি বললেন, ‘পাকিস্তানের প্রতি প্রেম আছে বিজেপি সরকারের। তাই এক পাকিস্তানীকে পদ্মশ্রী দেওয়া হচ্ছে।
সিএএ এর বিরুদ্ধে প্রথম থেকেই সোচ্চার অভিনেত্রী স্বরা ভাস্কর। মুম্বইয়ের ক্রান্তি ময়দানে সিএএ এবং এনআরসি বিরোধিতায় যখন জমা হয়েছিল প্রায় অর্ধেক বলিউড, সেখানে উপস্থিত ছিলেন স্বরা। বক্তৃতা দিতে গিয়ে ‘আজাদি’ স্লোগান তোলেন তিনি।
এরপর তিনি বলেন, আজ যদি আদনান সামি নাগরিকত্ব পান, তবে সাধারণ মানুষ কী দোষ করল? নাগরিকত্বের জন্য আলাদা করে আইন পাশ করা হবে কেন? এবারও তার লক্ষ্য আদনান। সম্প্রতি পাকিস্তানী বংশোদ্ভূত ভারতীয় নাগরিক আদনান স্বামীর পদ্মশ্রী পাওয়া নিয়ে সরগরম রাজনৈতিক মহল। তাকে ‘সরকারের চামচা’ বলে কটাক্ষও করা হয়েছে। এবার তারই ইন্ডাস্ট্রি থেকে উঠল প্রতিবাদ।

আরও পড়ুন-  কুমার বিশ্বজিতের সঙ্গে গানে অভিষেক ভাইরাল সুতপার
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...