ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফের বিতর্কে জায়রা

বিনোদন ডেস্ক

  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী ২০২০, ২০:১৯
  • ৩৪

বিতর্ক আর জায়রা ওয়াসিম যেন একে অপরের সঙ্গে জড়িয়ে আছেন। বিমানে এক সহযাত্রীর বিরুদ্ধে তার সঙ্গে খারাপ ব্যবহার করার অভিযোগ তুলে প্রথম বিতর্কে আসেন বলিউড অভিনেত্রী জায়রা। তারপর মাস কয়েকের মধ্যে বলিউড ছাড়ার ঘোষণা। বলিউডে অভিনয় তার জীবন দর্শন ও ধর্মের রীতির পরিপন্থী বলে মন্তব্য করেছিলেন তিনি।

এবার ফের বিতর্কে জায়রা। এবার তার বক্তব্যে কাশ্মীর প্রসঙ্গ। সামাজিক যোগাযোগ মাধ্যমে কাশ্মীরের মানুষের ওপর অন্যায় হচ্ছে বলে অভিযোগ তুললেন তিনি। প্রশ্ন তুলেছেন সেখানে মত প্রকাশের স্বাধীনতা নিয়ে।

বললেন, কাশ্মীরে শান্তি নেই। সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে জায়রা লিখেছেন, কাশ্মীর আশা ও হতাশার মধ্যে দোদুল্যমান অবস্থায় রয়েছে। বাড়তে থাকা নিরাশা ও দুঃখের মাঝে উপত্যকায় শান্তি অবস্থান করছে, এমন একটি অসত্য ছবি সকলের সামনে তুলে ধরা হচ্ছে। কাশ্মীরিদের এমন একটি পৃথিবীতে থাকতে হয়, যেখানে যখন খুশি বিধি নিষেধ আরোপ করা হয়!

আরও পড়ুন-  আপত্তি নেই মেহজাবিনের

কাশ্মীরের মানুষগুলোকে কেন যখন-তখন নিয়মের বেড়াজালে বেঁধে ফেলা হয়, প্রশ্ন তুলেছেন জায়রা। আর এ বক্তব্যের মাধ্যমে নতুন করে বিতর্কে জড়িয়েছেন তিনি। অনেকেই তার এমন বক্তব্যের সমালোচনা করেছেন। বলেছেন, এ ধরনের বক্তব্য জায়রার কাছে আসা করা যায় না। আবার অনেকে বলছেন, বিতর্কের জন্ম দেয়ার জন্যই এধরনের কথা লিখেছেন ইন্সটাগ্রামে তিনি।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...