ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রোমে চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক ::

  • প্রকাশিত: বুধবার, ৫ ফেব্রুয়ারী ২০২০, ১৯:০১
  • ৩৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার রোমে বাংলাদেশ দূতাবাসের চ্যান্সারি ভবন উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী ইতালির রাজধানীর ভিয়া ডেল’এন্টারটাইড এলাকায় ২৩.৯ কাঠা জমির ওপর নির্মিত পাঁচ তলা ভবনটির ফলক উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন।

এ উপলক্ষে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও উন্নতি কামনা করে মোনাজাত করা হয়। প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা এবং মেয়ে সায়মা ওয়াজেদ হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

এছাড়া, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন, রোমে বাংলাদেশের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ও দূতাবাসের সিনিয়র কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন-  র‌্যাবের অভিযানে ৪৭ পিস ইয়াবাসহ তুহিনের দুই সহযোগী আটক

পরে প্রধানমন্ত্রী চ্যান্সারি ভবনের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। তিনি সেখানে পরিদর্শন বইতে স্বাক্ষরও করেন।

শেখ হাসিনা ইতালির প্রধানমন্ত্রী জিউসেপ কোতের আমন্ত্রণে চার দিনের সরকারি সফরে মঙ্গলবার বিকালে ইতালির রাজধানী রোমে পৌঁছান।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
Loading...