ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ফুটবলার মাসুরার পরিবারকে জমি দিলেন সাতক্ষীরার ডিসি

তালা নিউজ ডেস্ক:

  • প্রকাশিত: শুক্রবার, ৭ ফেব্রুয়ারী ২০২০, ১৭:৪৬
  • ৮৫

জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় মাসুরা পারভীনের পরিবারকে জমি দিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। তালা ও সদর উপজেলা সীমান্তবর্তী বিনেরপোতা মৌজায় মাসুরার পরিবারকে ৮ শতক খাস জমি বন্দোবস্ত দেওয়া হয়েছে। বুধবার (৫ ফেব্রুয়ারি) নিজ কার্যালয়ে মাসুরা পারভীনের বাবা রজব আলীর হাতে জমির কবুলিয়ত হস্তান্তর করেন জেলা প্রশাসক। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আসাদুজ্জামান, সহকারী কমিশনার জুবায়ের হোসেন প্রমুখ।
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, মাসুরা পারভীন জাতীয় মহিলা ফুটবল দলের হয়ে দেশের জন্য অসামান্য অবদান রাখছে। কিন্তু তাদের থাকার জায়গাই নেই। তাই জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরতলীর বিনেরপোতা মৌজায় মাসুরার পরিবারকে ৮ শতক খাস জমি বন্দোবস্ত দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, মাসুরার বাবা ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাদের নিজেদের থাকার জায়গা ছিল না। বর্তমানে তার পরিবার শহরের ইটাগাছায় একটি বাড়িতে ভাড়া থাকে। ফুটবলের সুবাদে বিজেএমসিতে চাকরি হয়েছে মাসুরার। সেখান থেকে পাওয়া বেতনেই চলে তাদের সংসার। ভাই নেই, তাই তিন বোনের মধ্যে বড় মাসুরাকে পরিবারের সব প্রয়োজনই মেটাতে হয়। ২০১৮ সালে মাসুরার একমাত্র গোলেই নেপালকে হারিয়ে অনূর্ধ্ব-১৮ মেয়েদের সাফের শিরোপা জিতেছিল বাংলাদেশ। এরপর জাতীয় দলের সুযোগ পাওয়া এই ফুটবলার আবার কাবাডি জাতীয় দলের হয়েও খেলেছেন। শুধু তাই না, বাংলাদেশ গেমসে হ্যান্ডবল, ভলিবল, কাবাডি ও অ্যাথলেটিকসেও প্রতিনিধিত্ব করেছেন তিনি। ২০১৫ এসএ গেমসে কাবাডিতে রুপা পদক জিতেন মাসুরা পারভীন।

আরও পড়ুন-  তালায় কপোতাক্ষ নদের উপর ক্রসড্যাম স্থাপন ব্যবস্থাপনা পরিস্থিতি নিয়ে পানি কমিটির সংবাদ সম্মেলন
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...