ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

তালায় ইউএনও’র উপর হামলার ঘটনায় এক আসামী গ্রেফতার

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: শনিবার, ৮ ফেব্রুয়ারী ২০২০, ১৭:০৯
  • ৫০৪

তালার উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেনের উপর হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত গৌরাঙ্গ রায় (৪০) তালা উপজেলার মাগুরা ইউনিয়নের মাদরা গ্রামের শ্রীকান্ত রায়ের পুত্র। শুক্রবার রাতে মাদরা এলাকার নিজ ঘেরের বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়, ২০১৯ সালের ৭ আগস্ট সাতক্ষীরা জেলা প্রশাসন নাগরিক সংলাপে জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) কে জলাবদ্ধতা নিরসনকল্পে সকল সরকারী জলাশয়ের নেট-পাটা অপসারণ করে জলাশয়গুলো উন্মুক্ত করার আদেশ দেন। সে মোতাবেক ৪ নভেম্বর তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন মাদরা ও বালিয়াদহ এলাকায় ইজারা বাতিল ঘোষিত খালগুলি উন্মুক্ত করার লক্ষ্যে নেটপাটা অপসারণের নেতৃত্ব দিচ্ছিলেন।

আরও পড়ুন-  ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় সাতক্ষীরায় প্রস্তুতি গ্রহন

দুপুর দেড়টার পর তিনি মাদরা বালিয়াদহের মধ্যবর্তী খোবরাখালী খালের পার্শ্ববর্তী এলাকার পানি নিষ্কাশনের জন্য নেট-পাটা অপসারণে অভিযান পরিচালানা করেন। এ সময় ইউএনও খাল হতে নেটপাতা অপসারণ করতে নির্দেশ প্রদান করলে স্থানীয় সমীর কুমার দাশের লোকজন উক্ত কাজে বাধা প্রদান করেন।

এক পর্যায়ে তারা ইউএনও ও তার সঙ্গীদের ঘিরে ধরে অতর্কিত হামলা চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে। এ ঘটনায় ৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসারের গাড়ি চালক মোঃ রোকনুজ্জামন বাদী হয়ে ১১ জন ব্যক্তির নাম উল্লেখ পূর্বক ৯১ জনকে আসামী কে তালা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৪। মামলার তিন মাস অতিবাহিত হলেও ধরা ছোয়ার বাইরে ছিলো হামলাকারীরা। অবশেষে শুক্রবার রাতে মামলার অন্যতম আসামী গৌরাঙ্গ রায়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করে মামলার তদন্তকারী অফিসার তালা থানার এসআই প্রীতিশ রায়।

আরও পড়ুন-  তালায় হুইল চেয়ার পেল প্রতিবন্ধী মোজাহার ও পঙ্গু বাচ্চু

এসআই প্রীতিশ রায় বলেন, ৬ নভেম্বর থানায় মামলা হওয়ার পর থেকে গ্রাম ছাড়া ছিলো উক্ত মামলার সকল আসামী। টানা তিনটি মাস ধরে অভিযান অব্যাহত রাখা হয় উক্ত এলাকায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার সকালে তাকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...