ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

যে কারণে ডিভোর্স দিয়েছিলেন পাখি

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: শনিবার, ৮ ফেব্রুয়ারী ২০২০, ১৮:০০
  • ২৯

ভারতের স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পান মধুমিতা সরকার। সেই থেকে দর্শকের কাছে পাখি নামে পরিচিত তিনি। অনেকে তাকে মধুমিতার পরিবর্তে পাখি নামেও ডাকেন। সম্প্রতি ভারতের এক গণমাধ্যমে নিজের বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন তিনি। সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন কেন এমন প্রশ্নে মধুমিতা সরকার বলেন, কোনো একটা কারণে তো সম্পর্ক ভাঙে না। পরস্পরের বিরুদ্ধে ক্ষোভ নেই আমাদের। সৌরভ ভালো মানুষ। ও খুব ভালো থাকুক, সেটাই চাইব।

সম্পর্কেও সেই কারণে সমস্যা তৈরি হচ্ছিল। তবে আমরা দু’জনে কথা বলে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি। একটা নতুন প্রাণকে পৃথিবীতে আনার আগে যে আমরা আলাদা হয়ে গিয়েছি, সেটাই ভালো। এদিকে সৌরভ এক সাক্ষাৎকারে বলেছেন যে, এর পরেও বন্ধু হিসেবে থাকবেন। এ বিষয়ে মধুমিতা সরকার বলেন, বন্ধু  কতটা  থাকব জানি না। দেশ কি এতটাও প্রোগ্রেসিভ হয়েছে? আর যদি বন্ধু থাকি, সেটা নিয়েও  তো লোকে নানা কথা বলবে। লোকের প্রশ্ন বন্ধ হবে না। এদিকে মধুমিতা সরকার ও অর্জুন চক্রবর্তীর নতুন সিনেমা ‘লাভ আজ কাল পরশু’ ভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এ সিনেমাটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্ত।

আরও পড়ুন-  ট্রফি জয়ের আশায় বাংলাদেশ
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...