ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

স্পেনের উৎসবে জয়ার ‘বিনিসুতোয়’

অনলাইন ডেস্ক

  • প্রকাশিত: শনিবার, ৮ ফেব্রুয়ারী ২০২০, ১৭:৪৯
  • ২৯

এবার স্পেনের মাদ্রিদ ইন্ডি চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে স্থান করে নিয়েছে দুই বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসানের নতুন ছবি ‘বিনিসুতোয়’। এ ছবিতে জুটি বেঁধেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও জয়া আহসান। চলচ্চিত্রটি গত ডিসেম্বরের প্রথম সপ্তাহে ভারতের সম্মানজনক সিনেমা আয়োজন ‘২৪তম কেরালা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ নির্বাচিত হয়। এদিকে স্পেনের এ উৎসবে ‘বিনোসুতোয়’ ফিচার বিভাগে প্রতিযোগিতায় স্থান করে নিয়েছে। চলতি বছরের ডিসেম্বরে-এর পুরস্কার ঘোষণা করা হবে। তবে তার আগে মাসিক আয়োজনে এটি প্রদর্শন করবে আয়োজক কমিটি। অভিনয়ের পাশাপাশি ‘বিনিসুতোয়’ ছবিতে জয়া আহসান নিজেই গান গেয়েছেন। এর গল্প শুরু হয় টেলিভিশনের এক রিয়েলিটি গেম শোর মধ্য দিয়ে।
সেখানে অডিশন দিতে এসে কাকতালীয়ভাবে দেখা হয় কাজল সরকার ও শ্রাবণী বড়–য়ার। ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায় প্রমূখ। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। ‘বিনিসুতোয়’ ছবির গল্প লিখেছেন পরিচালক নিজেই।

আরও পড়ুন-  সাইবার ক্রাইমে মেহজাবিনের অভিযোগ
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...