ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় স্কুল ছাত্রীর খাবারে বিষ মিশিয়ে হত্যার চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার

জুলফিকার আলী,কলারোয়া ::

  • প্রকাশিত: রবিবার, ৯ ফেব্রুয়ারী ২০২০, ২০:০৩
  • ৪৭

সাতক্ষীরার কলারোয়ায় স্কুল ছাত্রীর খাবারে চেতনানাশক বিষ মিশিয়ে হত্যার চেষ্টার অভিযোগে কামাল হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সে উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের ভাদিয়ালীর ফুলতলা এলাকার আলাউদ্দীনের ছেলে। রোববার বিকালে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান-বিষক্রিয়ায় আক্রান্ত মেয়েটির মা আমেনা খাতুন বাদী হয়ে শনিবার কলারোয়া থানা একটি মামলা করেন। এই মামলা হওয়ার পরে থানার এসআই ই¯্রাফিল হোসেন ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই দিন রাত সাড়ে ১২টার দিকে অভিযান পরিচালনা করেন।

এসময় অভিযুক্ত আসামী কামাল হোসেন উপজেলার ফুলতলা বাজারে পুলিশের উপস্থিত টেরপেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ ধাওয়া দিয়ে ধরে ফেলে। রোববার উক্ত আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে উপজেলার ভাদিয়ালী গ্রামের রোকনুজ্জামানের স্ত্রী আমেনা খাতুন রোববার দুপুরের দিকে জানান-তার বাড়ীতে ৩টি মেয়ে সন্তান রয়েছে। ৭ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে প্রতিবেশী আলাউদ্দীনের ছেলে কামাল হোসেন গোপনে তার বাড়ীতে রান্না ঘরে প্রবেশ করে।

আরও পড়ুন-  সিরিয়ায় অভিযান ‘সীমিত’ করতে তুরস্কের প্রতি আহ্বান রাশিয়ার

রান্না ঘরে শব্দ শুনে তিনি দ্রুত এসে দেখেন যে কামাল হোসেন রান্না ঘরের মধ্যে। আমাকে দেখে সে কিংকর্তব্যবিমুঢ় হয়ে চাচীর পরিবর্তে ভাবী ডাকা শুরু করে। এসময় তার মোবাইল পড়ে গেছে বলে দ্রুত চলে যায। বিষয়টি তিনি ওই সময় কাউকে কিছু বলেন নি। আমার মেয়ে তাফরিন সুলতানা (১৫) রাতের খাবার খাওয়ার সময় ভাত তিতা লাগে কেন, এমন কথা জিজ্ঞাসা করিলে তখন আমার সন্দেহ হয়। এর পরে আমি দ্রুত রান্না ঘরের মিটসেফ খুলে দেখি খাবারের উপর সাদা সাদা কি যেন পড়ে আছে।

এর মধ্যে আমার মেয়ে কাপতে কাপতে অচেতন হয়ে পড়ে। এসময় তাকে স্থানীদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। কলারোয়া হাসপাতালের চিকিৎসক তানভীর সিদ্দিকী জানান-ওই মেয়েটিকে শুক্রবার রাতে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে ভর্তি করে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে সে সুস্থ্য রয়েছে।

আরও পড়ুন-  তালায় শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভায় ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব অশোক কুমার বিশ্বাস
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...