ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কলারোয়া হাসপাতালের ডাঃ শফিকুল ইসলামের বদলির প্রতিবাদে মানববন্ধন

জুলফিকার আলী,কলারোয়া ::

  • প্রকাশিত: রবিবার, ৯ ফেব্রুয়ারী ২০২০, ২০:০১
  • ৪৫

সাতক্ষীরার কলারোয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: শফিকুল ইসলামকে ষড়যন্ত্র মুলক ভাবে বদলির প্রতিবাদে উপজেলাবাসীর ব্যানারে এক প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে উপজেলা শহীদ মিনার সংলগ্ন যশোর-সাতক্ষীরার মহাসড়কে এ মানববন্ধন করে উপজেলাবাসী।

কলারোয়া রির্পোটার্স ক্লাবের সিনি: সহ-সভাপতি এস.এম জাকির হোসেনের পরিচালনায় সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেনের সভাপতিতে¦ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচিতে কলারোয়ার বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা একত্বতা ঘোষণা করেন।

এসময় উপজেলার হেলাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ আরিজুল ইসলাম তার বক্তব্যে বলেন-ডাঃ শফিকুল ইসলাম যে ভাবে সাধারণ মানুষের সেবা করেছেন আমরা লক্ষ্য করেছি তিনি কোন টাকা পয়সার বিনিময় সেবা দেন নাই তিনি যখন যে ভাবে থাকতেন সেখানে মানুষের সেবা দিতেন। তাকে কলারোয়া থেকে বদলি করলে সাধারণ ও অসহায় মানুষের সেবা থেকে বঞ্চিত করা হবে। কলারোয়া পাবলিক ইউষ্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শেখ কামাল রেজা বলেন-ডাঃ শফিকুল ইসলামের বদলি হলে কলারোয়ার ৩ লক্ষ্য মানুষের সাথে প্রতারণা করা হবে, কেননা ডাঃ শফিকুল ইসলাম এক কথায় বলতে গেলে গরীবের ডাক্তার বলে পরিচিত, তাকে কোন ভাবে বদলি না করার জন্য জেলা প্রশাসক ও সিভিল সার্জন এবং সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করছি।

আরও পড়ুন-  অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী

এসময় আরো বক্তব্য দেন-সাতক্ষীরা জজ কোর্টের আইনজীবী কাজী আব্দুল্ল্যাহ আল হাবিব। মানববন্ধন ও প্রতিবাদ কর্মসুচিতে কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সাধারণ জনগণ অংশ গ্রহণ করেন এবং ডা: শফিকুল ইসলামকে কলারোয়া হাসপাতাল থেকে বদলি না করার জন্য মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেন।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...