ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মা হচ্ছেন তাসনুভা এলভিন

বিনোদন ডেস্ক :

  • প্রকাশিত: রবিবার, ৯ ফেব্রুয়ারী ২০২০, ১৬:৫৭
  • ৩০

‘ডেসটিনেশন ওয়েডিং’, ‘জামাই শ্বশুর’, ‘একটি ফুলের গল্প’, ‘সাদা কাগজে সাজানো অনুভূতি’র মতো বেশকিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন তাসনুভা এলভিন। তবে এবার কোনো নাটকের গল্পে না বাস্তব জীবনে মা হতে যাচ্ছেন এই লাক্সতারকা।

২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে আসা তাসনুভা এলভিন জানালেন, তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এজন্য বর্তমানে অভিনয় থেকে দূরে আছেন বলেও জানান।

ভালোবাসার সম্পর্ক ও পারিবারিকভাবে ২০১৭ সালের ২৬ শে মার্চ ফাহাদ রিয়াজীকে বিয়ে করেন তাসনুভা এলভিন। প্রতিবছর ভালোবাসা দিবসে তাসনুভা এলভিনের শর্টফিল্ম, নাটক মিলিয়ে তিন-চারটি কাজ থাকলেও এবার থাকছে না। তিনি বলেন, গত ছয়মাসের বেশি সময় কোনো শুটিং করছি না।

আরও পড়ুন-  কাবু দিশা

কাছের কয়েকজন পরিচালক কাজের জন্য ডাকলেও মাতৃত্বের কারণে শুটিং করতে পারিনি।
বাসায় দিন কাটাচ্ছি। নতুন অতিথির আগমনের অপেক্ষায় এভাবে দিন কেটে যাচ্ছে তার। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাইয়ের মাঝামাঝি সবাইকে খুশির খবর জানাতে পারবেন বলে জানালেন এলভিন। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...