ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মানুষকে আত্ন বিশ্বাসী ও দৃঢ় প্রত্যয়ী হতে হলে তাকে কারাতে শিখতে হবে – সাতক্ষীরা প্রেসক্লাবে চিত্রনায়ক রুবেল

প্রেস বিজ্ঞপ্তি —

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী ২০২০, ১৭:৫১
  • ১৫

মানুষকে আত্ন বিশ্বাসী ও দৃঢ় প্রত্যয়ী হতে হলে তাকে কারাতে শিখতে হবে। একজন কারাতে জানা ব্যক্তি তার বাড়ির অন্য সদস্যদের জন্য পাহারাদারের ভুমিকা রাখতে পারে।

বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বাংলাদেশের অন্যতম চিত্রনায়ক রুবেল এ কথা বলেন। তিনি বলেন, মজনুর মত একটা মানুষ একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষন করে ওই নারী কারাতে বা মার্শাল আর্ট জানলে মজনু উড়ে যেতো। বর্তমানে অ্যান্ড্রয়েড ফোন আর মাদক আমাদের সমাজের যুব সমাজকে ধ্বংস করে ফেলছে। যুবসমাজকে রক্ষা করতে হলে কারাত শিক্ষার বিকল্প নেই। সামাজিক দায়বদ্ধতা থেকে সংবাদকর্মীদের কারাত শিক্ষার গুরুত্ব তুলে ধরে বেশী বেশী সংবাদ প্রকাশের অনুরোধ জানান তিনি।

আরও পড়ুন-  সাতক্ষীরার উপকুলীয় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন খুলনা বিভাগীয় কমিশনার

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাফফর রহমানের পরিচালনায় মতবিনিময়কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী শওকত হোসেন ময়না, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, অর্থ সম্পাদক আবুল কালাম, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শাকিলা ইসলাম জুই, দপ্তর সম্পাদক শেখ আহসানুর রহমান রাজীব, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা কালীদাস রায়, রামকৃষ্ণ চক্রবর্তী, মোহাম্মদ আলী সুজন প্রমূখ।

চিত্রনায়ক রুবেল তার বক্তব্যে আরও বলেন, আজ পর্যন্ত অসুস্থতার কারনে কখনো আমার জন্য কোন সুটিং ব্রেক আপ হয়নি। ঠান্ডাজনিত সমস্যা ছাড়া আমার আর কোন সমস্যা নেই। এখনো নিয়মিত এক ঘন্টা করে শরীরচর্চা করি। যার কারণে শরীর সুস্থ ও সতেজ থাকে। অনুষ্ঠানে নায়ক রুবেলের প্রতিষ্ঠিত ইয়াং ড্রাগন মার্শাল আট সেন্টার এর কোচ আব্দুল মতিনসহ তার প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষার্থী ব্যাক্তিগত কর্মকর্তাসহ সাংবাদিক ফারুক রহমান, আব্দুল আলিম, ডা: মহিদার রহমান সাংবাদিক খন্দকার আনিসুর রহমান, সাংবাদিক এ্যাসোসিয়েশনের মীর মোস্তফা আলী, জাকির হোসেন মিঠু, হাফেজ কামরুল ইসলাম, রাহাত রাজা, শহিদুজ্জামান শিমুল, রেজাউল ইসলাম, মাহফিজুল ইসলাম আক্কাস, মো: আজিজুল ইসলাম ইমরান, আব্দুল্লাহ আল মামুনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে চিত্রনায়ক রুবেলের আগমনে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন প্রেসক্লাব নেতৃবৃন্দ।
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...