ব্রেকিং নিউজঃ
সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা তালায় আপিত্তকর অবস্থায় মুসা আটক, অতঃপর পলায়ন পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত মুজিব বর্ষ পালনে সাতক্ষীরা জেলা প্রশাসনের বিশেষ প্রস্তুতি সভা সাতক্ষীরায় জনবান্ধব ভূমিসেবা ব্যবস্থাপনা বিষয়ক সেমিনারে ভূমি সচিব মাকছুদুর রহমান পাটোওয়ারি তালায় ইজি-বাইকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত এনইউবিটি খুলনার ইংরেজি বিভাগের স্প্রিং ২০২০ ওরিয়েন্টশন অনুষ্ঠিত আমার সংবাদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

তালায় ঘের সংক্রান্ত বিরোধের জেরে দলিত সম্প্রদায়ের কিশোরকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি ::

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী ২০২০, ২২:৩৫

ঘের সংক্রান্ত বিরোধের জের ধরে বৃহস্পতিবার রাতে তালার শ্রীমন্তকাটি বিলে বিশ্বনাথ দাস (২০) নামে দলিত সম্প্রদায়ের এক কিশোরকে পিটিয়ে আহতের ঘটনা ঘটেছে। সে ঐ এলাকার সিদাম দাসের ছেলে। ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগে জানাযায়, বিশ্ব নাথ তালা উপজেলার শ্রীমন্তকাঠী বিলে প্রায় ২ বিঘা জমির ইজারা নিয়ে দীর্ঘ দিন ধরে ঘের ব্যবসা করে আসছিল। তবে ঐ ঘেরের দখল নিতে প্রায়ই পার্শ্ববর্তী জালালপুর গ্রামের জনৈক মোহাম্মদ আলী মোড়ল ও তার ছেলেরা তাকে হুমকি-ধামকি ও হয়রানি করে আসছে। এক পর্যায়ে বৃহস্পতিবার রাত আনুমানিক ৯ টার দিকে বিশ্ব নাথ ঘেরে অবস্থানকালে মোহাম্মদ আলী ও তার দু’ছেলে ইমরান মোড়ল(৩৫) ও কামরান মোড়ল(৩২) ঘেরে গিয়ে আকষ্মিক তার উপর হামলা চালিয়ে বেদম মারপিট করে।

আরও পড়ুন-  কেশবপুরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূসহ আহত ২, নগদ টাকা ও স্বর্ণ লুট

এসময় তার আত্ন চিৎকারে পার্শ্ববর্তী এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে বিশ্বনাথ সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এরআগে বৃহস্পতিবার দুপুরের আগে বিশ্বনাথের ছোট ভাই বাপ্পী (১৫) বাড়ী থেকে জালালপুর স্কুলে যাওয়ার পথিমধ্যে ইমরান মোড়ল গং তাকে তাড়া করে। তবে সে কোন রেকম দৌড়ে নিজেকে রক্ষা করলেও রাতে ঐ ঘটনা ঘটে। বিশ্বনাথের পরিবারের অভিযোগ প্রায় মাস দু’য়েক পূর্বে ঐ ঘেরে কে বা কারা বিষ প্রয়োগ করলে প্রায় অর্ধ লক্ষ টাকার মাছের ক্ষতিসাধন হয়। সর্বশেষ ঘটনায় তালা থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

এব্যাপারে তালা থানার অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল সাংবাদিকদের জানান,বিষয়টি তিনি শুনেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-  প্রণব ঘোষ বাবলু খলিলনগর হাইস্কুলের এডহক কমিটির সভাপতি নির্বাচিত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...