ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা পিটিআই ডিপিএড ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম ও ২য় শিফ্টের বিভিন্ন পরিষদের অভিষেক

সাতক্ষীরা প্রতিনিধি:

  • প্রকাশিত: রবিবার, ১৬ ফেব্রুয়ারী ২০২০, ১৭:৩৭

সাতক্ষীরা প্রাইমারী স্কুল ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) ডিপিএড ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম ও ২য় শিফ্টের বিভিন্ন পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১০ টায় সাতক্ষীরা পিটিআই চত্ত্বরে অনুষ্ঠিত অভিষেক সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।
পিটিআই সুপারিনটেনডেন্ট এসএম রাউফার রহিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী সুপারিনটেনডেন্ট ত্রিদিব কুমার ষোঘ, সহকারী জেলা প্রথমিক শিক্ষা অফিসার বাবুল আক্তার, পৌর কাউন্সিলর কাজী ফিরোজ হোসেন, ইন্সট্রাক্টর সাধারণ শুভেন্দু কুমার দাশ, ইন্সট্রাক্টর শারিরীক শিক্ষা মাহবুব মোস্তফা, ইন্সট্রাক্টর সাধারণ নুর ইসলাম, ইন্সট্রাক্টর সাধারণ সাধন কুমার দাশ, ইন্সট্রাক্টর সাধারণ আব্দুস সবুর, ইন্সট্রাক্টর সাধারণ মোস্তাফিজুর রহমান, ইন্সট্রাক্টর সাধারণ কবির আহমেদ, ইন্সট্রাক্টর সাধারণ দেবাশীষ বসু, ইন্সট্রাক্টর কম্পিউটার সাইন্স মাহবুর আলম ও সহকারী লাইব্রেরিয়ান আমিরুল ইসলাম প্রমুখ।
প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, শিক্ষাকতা একটি মহান পেশা। এ মহান পেশার ব্রত নিয়ে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। একজন শিক্ষক পরশ পাথরের মতো। আগে শিক্ষকরা লাঠি নিয়ে পাঠ দান করতেন। কিন্তু এখন শিক্ষকরা মমতা ও ভালোবাসা দিয়ে শিক্ষার্থীদের শিক্ষাদান করে থাকেন। সম্প্রতি প্রধানমন্ত্রী শিক্ষকদের বেতন কাঠামো পরিবর্তন করে শিক্ষকদের দাবী অনুযায়ী নতুন স্কেলে বেতন দিচ্ছে। যাতে করে শিক্ষকরা ক্লাসে শিক্ষার্থীদের আরো ভালোভাবে পাঠদানের পাশাপাশি আরো বেশি মনোযগি হয়।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন-  সাতক্ষীরার নতুন সিভিল সার্জন হিসেবে ডা. মো. হোসাইন সাফায়াতের যোগদান
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...