ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ওজনে কম দেওয়ায় ভ্রাম্যমাণ আদালতে ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনকে জরিমানা

আক্তারুজ্জামান আক্তারুর ::

  • প্রকাশিত: সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১৬:৫৮
  • ৩৩

 সাতক্ষীরায় ওজনে কম দেওয়ায় এক ফিলিং স্টেশন ও দুটি অয়েল লুব্রিকেন্ট দোকানকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাহার আলী এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় সদর উপজেলার ঝাউডাঙ্গা ফিলিং স্টেশনে ওজনে কম দেওয়ায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে পরিমাপে কম দেওয়ায় সাতক্ষীরা বাস টার্মিনাল সংলগ্ন দীপা পার্টস হাউসকে ১০ হাজার এবং আল্লাহর দান মটরসকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আজাহার আলী জানান, জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামালের নির্দেশে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান চালানো হয়েছে। ভোক্তাদের অধিকার সংরক্ষণ এবং ক্রেতা সাধারণকে প্রতারণা হতে রক্ষা করতে অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন-  পাটকেলঘাটা শ্রমজীবি সমবায় সমিতির এজিএম অনুষ্ঠিত
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...