ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি.

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ২০:৫০
  • ১০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে জেলা তথ্য অফিসের আয়োজনে সাতক্ষীরার ঝাউডাঙ্গা ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় মাদ্রাসার অধ্যক্ষ এ এস এম তোফাইল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল।
আলোচনা করেন প্রাক্তন অধ্যক্ষ আব্দুল বারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমলেন্দ্রনাথ ঘোষ, উপাধ্যাক্ষ আব্দুল মজিদ, সহকারি অধ্যাপক ইকবাল হোসেন, বাজার সমিতি’র নেতা রমজান আলী বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন মনিরুজ্জামান। অর্ধসহ¯্রাধিক শিক্ষার্থীদের সাথে নিয়ে আলোচনা সভার সাথে চলে কুইজ প্রতিযোগিতা। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ ইমন হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, বঙ্গবন্ধু হলেন এই স্বাধীন বাংলার স্থপতি। তিনি শিক্ষার জন্য-স্কুল মাদ্রাসার জন্য সর্বোচ্চ অবদান রেখেছেন। তারই দেখানো পথে তার ¯েœহধন্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এগিয়ে নিয়ে চলেছেন লাল সবুজের বাংলাদেশকে। ধর্মপরায়ন নীতিবান এই দেশনেতার হাত ধরে বাংলাদেশ আজ অনেক দুর পৌছে গেছে। তিনি জেলায় জেলায় নান্দনিক মসজিদ তৈরী করছেন। যোগাযোগ ব্যবস্থায় এনেছেন অভাবনীয় পরিবর্তন। গ্রামের উন্নয়ন হয়েছে কল্পনার থেকেও বেশী। ঘরে ঘরে পৌছে দিয়েছেন বিদ্যুৎ। তিনি মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাদ্রাসা শিক্ষার উন্নয়নে অভূতপূর্ব উন্নয়ন দৃশ্যমান করেছেন। তার অবদানকে অস্বীকার করা মানে সত্যকে অস্বীকার করা। তিনি সত্যকে সাথে নিয়ে শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে নেন। তার সাথে বাংলাদেশের সর্বস্তরের মানুষকে থাকার জন্য আহবান জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সাজু, সাতক্ষীরা টাইমসের সম্পাদক আলতাফ হোসেন বাবু, সাতক্ষীরা জেলা সাংবাদিক এসোসিয়েশনের নেতা কৃষিবিদ রাহাত রাজা, শিমুল, নাজমুল হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

আরও পড়ুন-  ইবিতে ব্যবসায় প্রশাসন ভবনের উর্দ্ধমূখী নির্মাণ কাজের উদ্বোধন
Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
Loading...