ব্রেকিং নিউজঃ
ঘরে ঘরে একটি সুশিক্ষিত সন্তান পারে একটি উন্নত সম্মৃদ্ধিশালী দেশ গড়তে-শেখ আফিল উদ্দিন এমপি ভাষা শহীদদের প্রতি তালা প্রেসক্লাবের শ্রদ্ধা সাতক্ষীরা কিন্ডার গার্টেনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উৎযাপন তালায় বিনম্র শ্রদ্ধায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত অমর একুশে আজ একুশের গৌরবময় ইতিহাস সব প্রজন্মকে জানতে হবে : প্রধানমন্ত্রী সাতক্ষীরা প্রেসক্লাবে কবিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুস্পমাল্য অর্পন সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা পাটকেলঘাটায় নেই কোন গণশৌচাগার ! সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সড়ক দূর্ঘটনা রোধে তালায় শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে স্মারক লিপি প্রদান ও পথসভা

তালা নিউজ ডেস্ক :

  • প্রকাশিত: বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১৬:১০
  • ১০৩

সাতক্ষীরার তালা উপজেলার শ্রীমন্তকাটি ছাত্র কল্যান পরিষদের উদ্যোগে সড়ক দূর্ঘটনা রোধে অননুমোদিত ইজ-বাইক,নছিমন,করিমন,ট্রলি ও মটর ভ্যান নিয়ন্ত্রনে কঠোর আইন প্রনয়ণ প্রয়োজনীয় স্থানগুলোতে গতিরোধক বাঁধ নির্মানের দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের কাছে স্মারক লিপি প্রদান ও তালা ডাকবাংলোর সমানে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১২টার সময় শ্রীমন্তকাটি ছাত্র-কল্যান পরিষদের সভাপতি দেবাশীষ দাশ ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলামের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মরক লিপি প্রদান করেন।

পরে তালা ডাকবাংলোর সমানে পথসভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন। এসময় শ্রীমন্তাটি ছাত্র কল্যানের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন-  Seekingarrangements Consulting – What The Heck Is That?

স্মারক লিপিতে বলা হয়েছে,তালা উপজেলার শালিখা ডিগ্রী কলেজের সড়কটি উপজেলার ব্যস্ততম সড়ক। তিনটি ইউনিয়ন ও পাশ্ববর্তী পাইকগাছা উপজেলা ও আশাশুনি উপজেলার প্রায় লক্ষাধিক মানুষ প্রতিনয়িত রাস্তা দিয়ে চলাচলা করে।

রাস্তার পাশে একটি কলেজ,তিনটি মাধ্যমিক বিদ্যালয়, ছয়টি প্রাথমিক বিদ্যালয় ও একটি কিন্ডার গার্ডেনে হাজার হাজার শিক্ষার্থীরা তাদের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে যাতায়াত করেন।
উক্ত সড়কে প্রতিনিয়ত উদ্বেগ জনক হারে বেড়ে চলেছে অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা।

১৮ ফ্রেব্রুয়ারী ইজিবাইকের ধাক্কায় শ্রীমন্তকাটি সানরাইজ প্রি-ক্যাডেট স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী মোহনা পাল (৭) নির্মমভাবে নিহত হয়। ইতিপূর্বে এ সড়কে আরো অনেক দূর্ঘটনা ঘটেছে। ঐ সড়কের দু’পাশে বছর জুড়ে থাকে স’মিলের কাঠ ও বিক্রয়ের জন্য বিভিন্ন নির্মান সামগ্রী।

আরও পড়ুন-  Prime 10 Finest Free Chat Rooms For Making New Friends

স্মারক লিপিতে বলা হয়েছে গতিরোধের জন্য স্প্রীড বাধ,সড়কের পাশে স’মিলের কাঠ ও নির্মান সামগ্রী অপসারণ ফুটপথে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা অপসারণের জন্য দাবী জানানো হয়।

Loading...

অন্যকে জানাতে শেয়ার করুন

আরও পড়ুন

আর্কাইভ

Loading...